আওয়ামীলীগে হাইব্রিড মদখোর মাস্তান নেতাদের স্থান নেই; খাদ্যমন্ত্রী

রহমতউল্লাহ, বদলগাছী (নওগাঁ):- নওগাঁ জেলার বদলগাছী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে

আওয়ামীলীগে কোন হাইব্রিড, মদখোর, গাঁজাখোর, মাস্তানদের স্থান নেই বলে মন্তব্য করেছেন খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

মঙ্গলবার দুপুরে বদলগাছী উপজেলার শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বাষিক সম্মেল এ মন্তব্য করেন মন্ত্রী । মন্ত্রী বলেন, সঠিক সিদ্ধান্ত ও সঠিক নেতৃত্ব নিয়ে আওয়ামীলীগে ঐক্যবন্ধ থাকতে হবে। যারা ঐক্যবদ্ধ থাকতে পারবে না তাদের দলে থাকার অধিকার নেই।

এসময় মন্ত্রী বিএনপির উদ্দেশ্য বলেন, ফখরুল শুধু বলে বেড়ান প্রধানমন্ত্রীকে পদত্যাগ করতে হবে। পদত্যাগ এত সহজ নয় শেখ হাসিনার একটি রক্ত বিন্দু বেঁচে থাকতে শেখ হাসিনা, আওয়ামীলীগ ক্ষমতাচ্যুত হবে না, পথ হারাবে না বলেও মন্তব্য করেন তিনি

ফ্রী বাসিক সম্মেলনের উদ্ধোধন ঘোষণা করেন , জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক এম,পি

বদলগাছী উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডঃ আলহাজ্ব আবু জাফর মোঃ শফি মাহমুদের সভাপতিত্বে সম্মেলনে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস, এম কামাল হোসেন, তিনি দলের সাংগঠনিক কার্যক্রম পরিচালনায় বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন ও সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড সম্পর্কে আলোচনা করেন তিনি আর বলেন শেখ হাসিনা সরকারের হাতকে আর শক্তিশালী করতে হবে।

এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা, সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার, ছলিম উদ্দীন তরফ দার, আলহাজ্ব আকরাম হোসেন চৌধুরী , আনোয়ার হোসেন হেলাল ও ব্যারিষ্টার নিজাম উদ্দীন জলিল জনসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

পূর্ববর্তী খবরমোংলায় দেশীয় অস্ত্রসহ ১৫ দস্যু আটক করেছে কোস্টগার্ড।
পরবর্তী খবরআদমদীঘি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক বিশাল কর্মী সমাবেশ

Leave a Reply