আত্মবিশ্বাস নিয়ে পদ্মা সেতু করে দেখালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাঃ এস এম কামাল হোসেন

অনলাইন ডেস্ক:- সকল ষড়যন্ত্র উপেক্ষা করে স্বপ্নের পদ্মা সেতুতে সকল স্প্যান সফলভাবে স্থাপিত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান শাহীনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জুলফিকার রহমান শান্তের সঞ্চালনায় সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ম.আব্দুর রাজ্জাক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান মজুন,সাধারণ সম্পাদক মোঃ রাগেবুল আহসান রিপু,জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি এ.কে.এম আসাদুর রহমান দুলু,সাবেক সাধারণ সম্পাদক জনাব এ্যাড.জাকির হোসেন নবাব,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য মেহেদী হাসান রবিন।এছাড়াও উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টি জামান নিকেতা,জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন,জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আল রেজি জুয়েলসহ নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে এস এম কামাল হোসেন বলেন, ” বিশ্বব্যাংক যখন টাকা দিতে টানাপোড়ন শুরু করল তখন জননেত্রী শেখ হাসিনা আত্মবিশ্বাস নিয়ে বলেছিলেন বাংলার মানুষের টাকায় পদ্মা সেতু হবে,মাননীয় প্রধানমন্ত্রী তাই করে দেখালেন।

তখন খালেদা জিয়া বলেছিল,পদ্মা সেতু আওয়ামী লীগের আমলে হবে না,করতে পারবে না।খালেদা জিয়া যে সবসময় মিথ্যা কথা বলে,বাংলার জনগণ গতকাল আবারো তার প্রমাণ পেয়েছে।

শুধু এই মিথ্যাচার করেই খালেদারা বসে থাকেনি,পদ্মা সেতুর কাজ বন্ধ করতে তারা দেশি-বিদেশি ষড়যন্ত্র করেছে।তবে সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে শেখ হাসিনা প্রমাণ করেছেন,দেশের উন্নয়ন করতে চাইলে জনভিত্তি,আত্মবিশ্বাস ও দেশপ্রেম থাকলে কোন বাঁধাই থামিয়ে রাখতে পারে না। নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু করে জননেত্রী শেখ হাসিনা প্রমাণ করেছেন,বাংলাদেশ ভিক্ষাবৃত্তি করে দেশের উন্নয়ন করে না,নিজের পায়ে দাঁড়ানোর সক্ষমতা বাংলাদেশ এখন অর্জন করেছে।

তিনি আরো বলেন,বিএনপি হাওয়া ভবন করে জনগনের টাকা লুটপাট করেছিলো আর শেখ হাসিনা দেশের উন্নয়ন করছেন,দেশকে বিশ্বসভায় সম্মানিত করছেন-এটাই পার্থক্য।

বাংলাদেশ নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু করবে,মাননীয় নেত্রীর সেই সাহসী উচ্চারণে বাংলার মানুষ সেদিন আস্থা রেখেছিলেন,আজ সেই আস্থার প্রতিদান ১৬ কোটি মানুষ পেয়েছে।”

বক্তব্যের শেষে এস এম কামাল হোসেন জননেত্রী শেখ হাসিনার জন্য সকলের কাছে দোয়া চান।

পূর্ববর্তী খবরজোড়া মামলার ধাক্কায় ফেসবুক কোম্পানি !
পরবর্তী খবরপ্রমাণ সংগ্রহের জন্য ম্যারাডোনার কবর খোঁড়া হোক!

Leave a Reply