আদমদীঘিতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে অটো খোয়ালেন চালক

মুক্তারুজ্জামান, আদমদীঘি (বগুড়া) :- বগুড়ার আদমদীঘিতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে এক শ্রমিকের মৃত্যু ও চার জনের সর্বস্ব লুটের ঘটনার ৩ দিনের ব্যবধানে এবার অটো খোয়ালেন চালক শাহিন আলী (৪০)।

তিনি নওগাঁর আত্রাই উপজেলার শাহাগোলা গ্রামের মহসীন আলীর ছেলে। শনিবার ১০ এপ্রিল দুপুর পর্যন্ত এ ঘটনায় থানায় কোনো অভিযোগ হয়নি। এর আগে শুক্রবার সন্ধ্যায় উপজেলার কুন্দগ্রাম ইউনিয়নের আড়াইল গ্রামের ধানক্ষেত থেকে অচেতন অবস্থায় ওই চালককে উদ্ধার করেন স্থানিয়রা।

জানাগেছে, গত ১৫ দিন আগে চার্জার চালিত একটি অটোরিকশা কিনেন শাহিন আলী। তিনি নওগাঁর রাণীনগর উপজেলা থেকে বিভিন্ন এলাকায় ভাড়ায় চালানো শুরু করেন। নতুন অটোরিকশা নিয়ে তিনি অজ্ঞান পার্টির টার্গেটে পড়েন। বুধবার দুপুরে অজ্ঞান পার্টির সদস্যরা যাত্রী বেশে রাণীনগর রেল স্টেশন এলাকায় তার গাড়িতে উঠেন এবং তাকে কালিগঞ্জ যাওয়ার কথা বলেন। পথে ওই যাত্রীবেশি প্রতারকরা তাকে কোমল পানিয় ‘সেভেনআপ’ খাাইয়ে অজ্ঞান করে আদমদীঘির কুন্দগ্রাম ইউপির আড়াইল গ্রামের সড়কের পাশে একরামের কৃষি জমিতে তাকে ফেলে রেখে অটোটি নিয়ে পালিয়ে যায়। এরপর শুক্রবার সন্ধ্যায় স্থানিয়রা তাকে সেখানে অচেতন অবস্থায় দেখতে পেয়ে উদ্ধার করে চিকিৎসার জন্য নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করান।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, শনিবার দুপুর পর্যন্ত এ ঘটনায় থানায় কেউ কোনো অভিযোগ দায়ের করেন নি। তবে অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখা হবে।

উল্লেখ্য, টাঙ্গাইল থেকে ট্রাক যোগে নিজ বাড়িতে ফেরার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে বগুড়া-নওগাঁ মহাসড়কের উপজেলার ঢাকা রোড নামক স্থানে অচেতন আপেল মাহমুদ নামের এক শ্রমিকের মৃত্যু ও ৪ শ্রমিক সর্বস্ব হারানোর মাত্র তিন দিনের ব্যবধানে এবার চার্জার চালিত অটোরিকশা খোয়ালেন শাহিন আলী নামের এক চালক।

পূর্ববর্তী খবরকরোনা সংক্রমণ রোধে জবি ছাত্রলীগের মাস্ক বিতরণ
পরবর্তী খবরবাড়বে না গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষার আবেদন এর সময়

Leave a Reply