আল-কুদস দখলকারীদের জীবন ফিলিস্তিনি যোদ্ধাদের হাতে: ইরানি সেনাপ্রধান

ইসলামি প্রজাতন্ত্র ইরানের সেনাপ্রধান মেজর জেনারেল মোহাম্মাদ বাকেরি বলেছেন, পবিত্র জেরুজালেম আল-কুদস শহর দখলকারী ইহুদিবাদী ইসরাইলের জীবন ফিলিস্তিনি যোদ্ধাদের হাতে। গতকাল (শনিবার) ফিলিস্তিনি নেতাদের কাছে পাঠানো এক বার্তায় জেনারেল বাকেরি একথা বলেন।

বার্তায় মোহাম্মাদ বাকেরি ইহুদিবাদী ইসরাইলের বিরুদ্ধে সাম্প্রতিক লড়াইয়ে বিজয়ের জন্য ফিলিস্তিনি জনগণকে অভিনন্দন জানান। তিনি বলেন, জালিম ইসরাইল সরকার ও ফিলিস্তিনিদের মধ্যকার সাম্প্রতিক অসম লড়াইয়ে এটি স্পষ্ট হয়ে গেছে যে, ইহুদিবাদীরা পরাজিত হয়েছে এবং এই লড়াই ফিলিস্তিনিদের চূড়ান্ত বিজয়ের আভাস দিচ্ছে।

আল-কুদস দখলকারীদের জীবন ফিলিস্তিনি যোদ্ধাদের হাতে: ইরানি সেনাপ্রধান

জেনারেল বাকেরি আরো বলেন, “আমরা নিশ্চিত যে- নিপীড়ক, অপরাধী ও নিষ্ঠুর ইহুদিবাদীদের প্রতিশ্রুত পরাজয় দিন দিন নিকটবর্তী হয়ে আসছে এবং বীর ফিলিস্তিনিদের শক্তিশালী প্রতিরোধ আল-কুদস দখলকারী ইসরাইলকে দুর্বল ও ক্ষমতাহীন করে তুলবে।”

ইসরাইলের বিরুদ্ধে সাম্প্রতিক ১২ দিনের যুদ্ধ শেষে ফিলিস্তিনের গাজা উপত্যকায় গত শুক্রবার বিজয় মিছিল বের হয়। যুদ্ধের সময় ইসরাইল গাজায় ব্যাপক বোমাবর্ষণ করে তবে হামাস ও ইসলামি জিহাদ আন্দোলন হাজার হাজার রকেট ছুঁড়ে তার জবাব দেয়।

সুত্রঃ পার্সটুডে।

পূর্ববর্তী খবরঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১ জন, আহত – ৩
পরবর্তী খবরইয়েমেনি ক্ষেপণাস্ত্রে সৌদি ড্রোন কূপোকাত

Leave a Reply