আসন্ন বাঘারপাড়া উপজেলার চেয়ারম্যান পদে উপ নির্বাচনে আওয়ামী লীগ /বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর বিরাম হীন প্রচারনা

মোস্তফা কামাল যশোর ঃ- আসন্ন বাঘারপাড়া উপজেলার চেয়ারম্যান পদে উপ নির্বাচনে আওয়ামী লীগ বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীরা নির্বাচনি প্রচারনায় ব্যাস্ত সময় পারকরছেন।

বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে  উপ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার মনোনিত প্রার্থী ভিক্টোরিয়া পারভিন সাথীর নির্বাচনী গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত করেছেন।
আসন্ন বাঘারপাড়া উপজেলার চেয়ারম্যান পদে উপ নির্বাচনে আওয়ামী লীগ /বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর বিরাম হীন প্রচারনা আসন্ন বাঘারপাড়া উপজেলার চেয়ারম্যান পদে উপ নির্বাচনে আওয়ামী লীগ /বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর বিরাম হীন প্রচারনা

তিনি উপজেলার বিভিন্ন পর্যায়ের তৃণমুল নেতা কর্মীদের ব্যাপক উপস্থিতিতে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সামাদ মন্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম আফজাল হোসেন,

তিনি বিশেষ অনুরোধ রেখে বলেন ৮৮ যশোর-৪ মাননীয় সংসদ সদস্য বাবু রনজিৎ রায় কে তার ভুল পথ থেকে ফিরে এসে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাসান আলীর নেতৃত্বে আপনার পন্থি নেতাকর্মীদের নিয়ে নৌকা প্রতীকের কাজ করার ,

তিনি আরো বলেন প্রার্থীর পক্ষে কাজ করার দরকার নেই, প্রধান মন্ত্রী শেখ হাসিনার সম্মানের দিকে তাকিয়ে আপনাকে বার বার অনুরোধ করা হচ্ছে ।

নির্বাচনী পথসভায় প্রার্থী ভিক্টোরিয়া পারভিন সাথী সকলের দোয়া কামনা করেন। নির্বাচন উপলক্ষে গণসংযোগে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ,

কৃষক লীগ, শ্রমিকলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকরা উপস্থিত থাকেন। অনুষ্ঠানে গণসংযোগ সঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন বাঘারপাড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শহিদুল্যাহ খন্দকার,মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ বিশ্বাস,

যশোর জেলা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার বিপুল ফারাজি,যশোর জেলা পরিষদের সদস্য ইকবল হোসেন, ইউপি চেয়ারম্যান আবু মোতালেব তরফদার, ইউপি চেয়ারম্যান আবুল সরদার,

ইউপি চেয়ারম্যান কামরুল ইসলাম টুটুল, ইউপি চেয়ারম্যান আবু সাঈদ সরদার, প্রভাষক নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম,

আসাদুজ্জামান চিশতি ,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বাঘারপাড়া পৌর কাউন্সিলার জুলফিক্কার আলী জুলাই, ছাত্রলীগের সভাপতি বায়জিদ হোসেন,সাধারণ সম্পাদক বি এম শাহজালাল প্রমুখ।

এ দিকে বাঘারপাড়া উপজেলা পরিষদের উপনির্বাচন উপলক্ষে বিএনপির প্রার্থী শামসুর রহমানের পথ সভা ও গন সংযোগ চলছে দুর্বার গতিতে। বিএনপির জনপ্রিয় এ নেতার কর্মী বহর নিরালসভাবে বাঘারপাড়ার গ্রাম-গঞ্জ, হাট-বাজার ও পথ-প্রান্তর পাড়ি দিয়ে প্রচার কাজ চালিয়ে যাচ্ছে। প্রচারের ধারাবাহিকতায় সোমবার বাসুয়াড়ী ইউনিয়ানে পথ সভা ও গন সমাবেশ অব্যাহত থাকে।রুস্তমপুর বাজার হতে পথ সভা ও গন সংযোগ শুরু হয়।

 বাসুয়াড়ী ইউনিয়নের সকল পথ সভা ও গন সংযোগে অংশগ্রহণ করেন বিএনপি প্রার্থী (ধানের শীষ মার্কা) শামসুর রহমান, বাঘারপাড়া উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মশিউর রহমান, ও ইউনিয়ন বিএনপির সভাপতি সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক সহ যুবদল সেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।
প্রার্থীর প্রচার সঙ্গীরা সাধারণ মানুষকে বুকে টেনে নিয়ে শামসুর রহমানের জন্য ভোট ও দোয়া কামনা করেন।অপার দিকে  আসন্ন বাঘারপাড়া উপজেলা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী দিন মোহাম্মদ দিলু পাটোয়ারীর ব্যাপক গণসংযোগ করে যাচ্ছেন নিজ নির্বাচনী এলাকা।

নির্বাচন উপলক্ষে প্রতি দিন উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে চলছে গণসংযোগ । রাস্তা জুড়ে বিভিন্ন গাড়ি বহরে জ্যাম হয়ে যাচ্ছে,নির্বাচনী প্রচারনায় তিনি মোটর সাইেকেল, প্রাইভেটকার,পিকআপ,ট্রাক সহ অর্ধশত যানবাহন নিয়ে গণসংযোগে বের হয়ে তাক লাগিয়ে দিয়েছেন সাধারণ ভোটারদের মাঝে।

কর্মী সমর্থকরা হাসি আনন্দের মধ্যদিয়ে এসব কাজে প্রতিদিন অংশ গ্রহণ করছেন। গণসংযোগে অংশ নিচ্ছেন সাধারণ মানুষ ও ভোটররা।

তিনি উপজেলার বিভিন্ন হাট বাজারে দাঁড়িয়ে হাত নেড়ে সকলকে সালাম ও শুভেচ্ছা বিনিময়ের মধ্যদিয়ে পার করছেন গণসংযোগের সময়।

গণসংযোগে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, শ্রমিকলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের একাংশের সভাপতি-সাধারণ সম্পাদকরা ও উপস্থিত থাকছেন।

স্বতন্ত্র প্রার্থী দিন মোহাম্মদ দিলু পাটোয়ারী প্রতিদিন আওয়ামী লীগের নেতাকর্মী ও তার সমর্থকদের নিয়ে সকলের কাছে দোয়া ভোট প্রার্থনা করেই চলেছেন।

উপজেলার সকল ইউনিয়নসহ পৌর এলাকার গুরুত্বপূর্ণ সড়ক, হাটবাজার ও মোড়সহ বিভিন্ন এলাকা ঘুরে উপজেলা নির্বাচনী অফিসে এসে শেষ করছেন প্রতিদিনের গণসংযোগ।

মোটরসাইকেল সহ বিভিন্ন গাড়ির বিশাল বহরের জন্য যাতে কোন এলাকায় যানজট সৃষ্টি না হয় সে জন্য সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতিদিন চলছে নির্বাচনী প্রচারনা।

স্বতন্ত্র প্রার্থী দিন মোহাম্মদ দিলু পাটোয়ারীর প্রতিদিনের বক্তব্যে বলেন, মানুষের সাথে মিলেমিশে সুখে-দুঃখে তাদের পাশে দাড়ানোর অঙ্গিকার করছেন।

এলাকায় মাদক, সন্ত্রাস ও অবৈধ কর্মকাণ্ড নির্মূল, বাল্য বিবাহ বন্দসহ এলাকায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন বাঘারপাড়া উপজেলা পরিষদের উপ- আনারশ প্রতীকের প্রার্থী জিতবে ইনশাআল্লাহ এই আসাও ব্যক্ত করছেন তিনি।

তিনি বলেন, আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যদি তৃণমূলের জনপ্রিয়তার ভিত্তিতে আমাকে বিজয় করবেন। তিনি আরও বলেন,

নির্বাচিত হতে পারলে বাঘারপাড়া উপজেলা কে আধুনিক ও মডেল উপজেলা গড়তে তিনি সকলের কাছে দয়া দোয়া এবং সহযোগীতা কামনা করছেন।

পূর্ববর্তী খবরসালথায় বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশন এর স‌ম্মেলন অনু‌ষ্ঠিত।
পরবর্তী খবরউলিপুরে প্রসূতি মায়েদের নরমাল ডেলিভারির জন্য ফ্রি NVD PACKAGE চালু হলো।

Leave a Reply