আ’ লীগের চট্টগ্রাম ও সিলেটের ইউপি নির্বাচনের মনোনয়ন আগামীকাল প্রকাশ হবে

ইউপি নির্বাচনে আওয়ামী লীগের দুই প্রার্থী পরিবর্তন

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের চট্টগ্রাম ও সিলেটের বিভাগের প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। আজ সোমবার (২৫ অক্টোবর) প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের মুলতুবি সভা বিকাল ৪টা হতে রাত ১১টা পর্যন্ত অনুষ্ঠিত হয়। সভায় চট্টগ্রাম ও সিলেটের বিভাগের প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ।

আওয়ামী লীগের দলীয় সুত্রে জানাগেছে, আগামীকাল সকাল ১২টা পর যে কোন সময় “চট্টগ্রাম ও সিলেট বিভাগের”  নৌকা মার্কায় মনোনীত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে।

তৃতীয় ধাপে আগামী ২৮ নভেম্বর ১ হাজার ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। একইদিন অনুষ্ঠিত হবে ১০ পৌরসভার নির্বাচনও।

১৪ অক্টোবর রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন সচিবালয়ের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ইসি সচিব হুমায়ুন কবীর খোন্দকার। তিনি এই নির্বাচনগুলোর তফসিল ঘোষণা করেন।

তফসিল অনুযায়ী এবারের নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২ নভেম্বর, যাচাই-বাছাই ৪ নভেম্বর, প্রত্যাহারের শেষ সময় ১১ নভেম্বর এবং ভোটগ্রহণ ২৮ নভেম্বর।

উল্লেখ্য, গত ২২ অক্টোবর দুপুরে তৃতীয় ধাপের ০৯ পৌরসভা ও রাজশাহী এবং রংপুর বিভাগে নৌকার মনোনয়ন চুড়ান্ত তালিকা প্রকাশ করেছে আওয়ামী লীগ এবং রাত ১০ টায় মুলতুবি সভা শেষে খুলনা ও বরিশাল বিভাগের ৩য় ধাপের ইউপি নির্বাচন নৌকার মনোনয়ন চুড়ান্ত তালিকা প্রকাশ করেছে এবং গত ২৪ তারিখে ঢাকা ও ময়মনসিংহ বিভাগে ৩য় ধাপের ইউপি নির্বাচন নৌকার মনোনয়ন চুড়ান্ত তালিকা প্রকাশ করেছে।

>>>ইউপি নির্বাচন ২০২১ এর সর্বশেষ খবর জানতে ক্লিক করুন<<<

পূর্ববর্তী খবরএক সিনেমায় মোশাররফ করিম-জিৎ!
পরবর্তী খবরদেশে ফিরেছেন রাষ্ট্রপতি

Leave a Reply