আ.লীগের মনোনয়ন বিতরণ শনিবার থেকে

৩য় ধাপের ইউপি ভোট

চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা
albd আওয়ামী লীগ

তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন ও নয়টি পৌরসভায় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বিতরণ শুরু হবে শনিবার থেকে। শুক্রবার দলটির দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, আওয়ামী লীগ নির্বাচন কমিশন ঘোষিত বিভিন্ন পর্যায়ের নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের জন্য আগামী ১৬ অক্টোবর শনিবার থেকে ২০ অক্টোবর ২০২১ বুধবার (সকাল সাড়ে ১০টা থেকে বিকাল ৫টা) পর্যন্ত মনোনয়নের আবেদন সংগ্রহ ও জমাদানের তারিখ নির্ধারণ করেছে।

নির্বাচন কমিশন লক্ষ্মীপুর জেলার লক্ষ্মীপুর, পাবনা জেলার বেড়া, নোয়াখালী জেলার সেনবাগ, রংপুর জেলার পীরগঞ্জ, পটুয়াখালী জেলার গলাচিপা, টাঙ্গাইল জেলার ঘাটাইল, মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল, গাজীপুর জেলার কালিয়াকৈর, নীলফামারী জেলার নীলফামারী মোট নয়টি পৌরসভা নির্বাচনের তফসিল ঘোষণা করেছে। একইসঙ্গে নির্বাচন কমিশন তৃতীয় ধাপে সারাদেশে ১০০৭টি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আওয়ামী লীগের মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীদের আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র সংগ্রহ এবং উক্ত ঠিকানায় জমা দিতে হবে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, সংশ্লিষ্ট নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের যথাযথ স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোনো লোক সমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা দিতে হবে। আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে এবং আগামী ২০ অক্টোবর ২০২১ বুধবার বিকেল পাঁচটার মধ্যে মনোনয়ন ফরম জমা দিতে হবে।

পূর্ববর্তী খবরযার মাথার দাম ছিল ৫৭ লাখ টাকা
পরবর্তী খবরফাইনালে কখনো হারেনি কলকাতা, চেন্নাই হেরেছে ৫ বার

Leave a Reply