ইউপি নির্বাচনকে কেন্দ্র করে মাগুরায় সহিংসতায় নিহত ৪

মাগুরায় সদর উপজেলার জগদল ইউনিয়ন পরিষদ নির্বাচন ঘিরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে একই পরিবারের আপন দুই ভাইসহ চারজন নিহত হয়েছেন।  শুক্রবার বিকেল ৪টার দিকে উপজেলার জগদল ইউনিয়নের দক্ষিণ জগদল গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়েছেন আরও ২০ জন। তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থাও গুরুতর বলে জানিয়েছেন দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক ডা. রফিকুল আহসান।

নিহতরা হলেন- ওই গ্রামের সাহাবাজ মোল্যার ছেলে সবুর মোল্যা, কবির হোসেন, চাচাতো ভাই রহমান মোল্যা এবং ইমরান।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদেরকে হাসপাতালে পাঠানো হয়েছে। নির্বাচনী তফসিল ঘোষণার পর দুই মেম্বার প্রার্থী সমর্থদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

এলাকাবাসী জানায়, এই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বর্তমান ইউপি মেম্বার নজরুল হোসেন। তবে দ্বিতীয় ধাপে তফসিল ঘোষণার পর এই ওয়ার্ড থেকে সৈয়দ আলি নামে অপর একজন মেম্বার প্রার্থী হিসেবে ঘোষণা দেওয়ার পর থেকেই নজরুল মেম্বার এবং সৈয়দ আলি সমর্থকদের মধ্যে গণ্ডগোল চলছিল।

সেই ধারাবাহিকতায় শুক্রবার ৪টার দিকে নজরুল মেম্বার সমর্থকরা সৈয়দ আলি সমর্থকদের ওপর হামলা চালায়। এতে বেশ কয়েকজন আহত হলে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নেওয়ার পথে তিনজনের মৃত্যু হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইমরানের মৃত্যু হয়।

উৎসRtv Online
পূর্ববর্তী খবরঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় ট্রাক-মোটরসাইকেল-ভ্যান, নিহত ৩
পরবর্তী খবরসাকিবকে নিয়ে ফাইনালে ফিল্ডিংয়ে কেকেআর

Leave a Reply