ঈশ্বরদীতে ইক্ষু গবেষনা কেন্দ্রের নিয়োগে পাবনা জেলার কোটার দাবীতে মানববন্ধন

ঈশ্বরদীতে ইক্ষু গবেষনা কেন্দ্রের সরকারী চাকরীর নিয়োগে পাবনা জেলার কোটার দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ২৬ অক্টোবর (মঙ্গলবার) সকাল ১১ টায় উপজেলার ইক্ষু গবেষনা কেন্দ্রের প্রধান কার্যালয়ের মূল গেটে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপজেলার বিভিন্ন স্তরের সাধারন জনতা ও আওয়ামী সেচ্ছাসেবক লীগের নেতা কর্মিরাসহ ছাত্রলীগের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, ঈশ্বরদীর ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান ইক্ষু গবেষনা কেন্দ্রে নিয়োগের ক্ষেত্রে দীর্ঘদিন ধরে ব্যাপক অনিয়ম ও দূর্নীতি করে আসছে। আমরা এর তিব্র প্রতিবাদ জানাই। এবং এই প্রতিষ্ঠানের মহা পরিচালকের অপসারণ দাবী করছি। সেই সাথে পাবনা জেলার কোটা বহাল রাখার জোর দাবী জানাচ্ছি।

ঈশ্বরদীতে ইক্ষু গবেষনা কেন্দ্রের নিয়োগে পাবনা জেলার কোটার দাবীতে মানববন্ধনউক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক মাসুদ রানা, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহব্বায়ক সজিব মালিথা পৌরসভার কাউন্সিলর ইউসুফ আলী প্রধান, কাউন্সিলর ফিরোজা বেগম, কাউন্সিলর জাহাঙ্গির হোসেন, কাউন্সিলর কামাল হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা রুয়েন, শিপন, অমি, রাজু ছাত্রলীগ নেতা আমজাদ হোসেন অবুঝ, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির হোসেন।

এ দিকে ইক্ষু গবেষণা কেন্দ্রের মহাপরিচালক ড. আমজাদ হোসেন সাংবাদিকদের জানান, বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনিস্টিটিউট দেশের একটি সুনামধন্য প্রতিষ্ঠান এ গবেষণা ইনিস্টিটিউটে বর্তমান যে নিয়োগ কার্যক্রম চলমান আছে এটি সরকারের সকল প্রকার বিধিবিধান মেনে দেশের সকল জেলার কোটা ফলো করা হয়েছে।

যে সমস্ত জেলার কোটা নাই সেই সমস্ত জেলাকে হিসাব করে সরকারের নিয়ম ফলো করে নিয়োগ কমিটি করে নিয়োগ কার্যক্রম চলছে। জেলার কোটার দাবী এটি একটি জাতীয় ইস্যু এ বিষয়ে ব্যাক্তি বা প্রতিষ্ঠানকে দায়ী করা সম্পুর্ন ভুল।

পূর্ববর্তী খবরচট্টগ্রাম ও সিলেট বিভাগ ইউপি নির্বাচনে আ’ লীগের মনোনয়ন পেলেন যারা
পরবর্তী খবরভর্তিচ্ছুদের পাশে নোবিপ্রবি’র বিএনসিসি ও রোভার স্কাউট

Leave a Reply