ঈশ্বরদীতে ছিনতাই এর নাটক!

ঈশ্বরদী প্রতিনিধিঃ ঈশ্বরদীতে প্রকাশ্য দিবালোকে ছিনতাইয়ের নাটকীয় গল্প মঞ্চস্থ্য করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

(বুধবার) ২৯ ডিসেম্বর দুপুরে শহরের গুরুত্বপূর্ণ এবং জনবহুল এলাকা রেলগেট থেকে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে এ ঘটনা ঘটেছে।

জানাগেছে, ঈশ্বরদী পৌরসভার ইস্তা গ্রামের মোঃ বাবলুর স্ত্রী মোছাঃ সেলিনা বেগম (৩৫) নগদ ৫ লক্ষ ৫০ হাজার টাকার একটি ব্যাগ নিয়ে উপজেলা রেজিষ্ট্রি অফিসের দিকে যাচ্ছিলেন। সেলিনা বেগম রেলগেট অতিক্রম করে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে পৌঁছালে মোটর সাইকেল করে দুই জন আরোহী এসে তার টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে গেছে বলে ঈশ্বরদী থানা পুলিশকে অবহিত করেন সেলিনা বেগম।

সেলিনার সাথে থাকা তার নিকট আত্বীয় বৃদ্ধা মহিলার কাছে জানতে চাইলে তিনি বলেন,আমার কাছে সেলিনা জমি কিনবে বলে নগদ টাকা ধার নিয়েছে এবং সেই টাকা দিতেই রেজিস্ট্রি অফিসে আমাকে সাথে নিয়ে যাচ্ছিল। এসময় ঘটনাস্থলে এলে দুজন ছেলে এসে সেলিনার থেকে একটি ব্যাগ নিয়ে যায়। তবে সেই ব্যাগে কি ছিল সেটা আমি জানিনা বলেও তিনি জানান।

অভিযোগের সত্যতা যাচাই করতে ঈশ্বরদী থানার এস আই মোঃ জাকির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে জানান, সেলিনার টাকা ছিনতাইয়ের অভিযোগটি অনেকটাই নাটকীয়। কারণ যেখানে ছিনতাইয়ের অভিযোগ সেখানে গিয়ে আশপাশের দোকান বা বসতিদের কাছে জানতে চেয়ে এর সত্যতা মেলেনি।

তিনি আরও বলেন, সেলিনার টাকার উৎস জানতে চাইলে সেখানেও নানা ছলনার আশ্রয় নিচ্ছেন তিনি। তিনি তার স্বামীর রেমিটেন্স ভাঙ্গিয়েছে জানালে আমরা সেখানেও গিয়ে তার সত্যতা পাইনি।
এ বিষয়ে বিস্তারিত আরও তদন্ত চলছে।

পূর্ববর্তী খবরযশোরে কাজল রেখার লিঙ্গ নির্ধারণ নিয়ে ধোঁয়াশা!
পরবর্তী খবরঘোড়াঘাটে যুবকের মৃতদেহ উদ্ধার

Leave a Reply