26 C
Dhaka
Sunday, November 27, 2022

ঈশ্বরদীতে ভোক্তা অধিদপ্তরের অভিযানে দুই চালকল মালিককে জরিমানা

ঈশ্বরদী প্রতিনিধিঃ ঈশ্বরদীতে চাউল’র ভিন্ন ভিন্ন ব্র্যান্ডের নাম ব্যবহার করে চাউল বাজারজাত করার অপরাধে দুই চালকল মালিককে ৭০ হাজার টাকা জরিমানা করেছে পাবনা জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

মঙ্গলবার (১৪ জুন) দুপুর ১২টায় উপজেলার ঈশ্বরদী-পাবনা মহাসড়কের অরণকোলা হারুখালী মাঠ ও ঢুলটি এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পাবনার সহকারী পরিচালক জহিুরুল ইসলাম।

তিনি বলেন, ভিন্ন ভিন্ন ব্র্যান্ডের নাম ব্যবহার করে বাজারজাতের অপরাধে অরণকোলা হারুখালী মাঠের মল্লিক অ্যাগ্রো ফুড অটো রাইসমিলের মালিক সাহাব উদ্দিন মল্লিক ওরফে নান্নু বিহারীকে ৫০ হাজার ও ঢুলটি এলাকার আল্লাহর দান অ্যাগ্রো ফুড কমপ্লেক্সের মালিক আনোয়ার হোসেনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরও বলেন, নিজেদের উৎপাদিত চাউল নিজ নামে প্যাকেটজাত না করে বাংলার স্পেশাল চাল, বিসমিল্লাহ অটো বাছাই বাসমতি, ভাই ভাই মিনিকেট, কুষ্টিয়ার ঐতিহ্যবাহী স্পেশাল মিনিকেট, গোলাপ ফুল মার্কা মিনিকেটসহ বিভিন্ন ব্র্যান্ডের নাম ব্যবহার করে বাজারজাত করছে চালকল মালিকরা।

এসময় ঈশ্বরদী উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) শরিফুল ইসলাম ও উপজেলা নিরাপদ খাদ্য পরিদর্শক সানোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো