ঈশ্বরদীতে ভোরের চেতনা পত্রিকার ২৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ঈশ্বরদী প্রতিনিধিঃ ঈশ্বরদীতে জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার ২৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

সোমবার (১৫ নভেম্বর) সন্ধ্যা ৬ টায় ঈশ্বরদী প্রেসক্লাব মিলনায়তনে কেক কেটে ভোরের চেতনার প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। ভোরের চেতনার ঈশ্বরদী প্রতিনিধি রাসেল আলীর আয়োজনে অনুষ্ঠিত কেক কাটায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক স্বপন কুমার কুন্ডু ও সাধারন সম্পাদক প্রভাষক আব্দুল বাতেন।

অনুষ্ঠিত কেক কাটা আয়োজন সঞ্চালনা করেন কিউ টিভির ষ্টাফ রিপোর্টার আশরাফুল ইসলাম সবুজ।

এ সময় আমন্ত্রিত অতিথিরা বলেন ভোরের চেতনা পত্রিকা দেশে নিরপেক্ষ প্রতিবেদনের মাধ্যমে সচেতন মহলের কাছে গ্রহণযোগ্য সংবাদমাধ্যম হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।মহামারী করোনা ভাইরাস এর মধ্যেও দেশ ও জাতির মধ্যে সাহসী ভূমিকা পালন করেছে।সত্য উপস্থাপনা ও জাতি গঠনে দৈনিক ভোরের চেতনার অগ্রনী ভূমিকা পালন করে। বিগত দিনগুলোর মতো ভোরের চেতনা দেশ ও জাতির কল্যাণে আগামীতে আর ও ভালো কাজ করবে বলে আমাদের প্রত্যাশা।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ঈশ্বরদী প্রেসক্লাবের যুগ্ন-সম্পাদক ও সময়ের ইতিহাস পত্রিকার সম্পাদক শেখ মহসিন,জি টিভির ঈশ্বরদী প্রতিনিধি নাসিম আহম্মেদ, জাগ্রত সকালের সম্পাদক দেওয়ান সবুজ, সংবাদভূমি‘র সম্পাদক খালেদ মাহমুদ সুজন, দৈনিক সত্যের সকাল ঈশ্বরদী প্রতিনিধি উজ্জল হোসাইন প্রধান, বাংলাদেশ প্রেসক্লাব ঈশ্বরদী উপজেলা শাখার সাধারন সম্পাদক ও দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার বিশেষ প্রতিনিধি তুহিন হোসেন, সবুজ কুড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুল ইসলাম, দাদাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবলু রহমান,বিডি২৪ লাইভ.কম এর প্রতিনিধি ফারাবি বিন সাকিব,দৈনিক সমাচার দর্পন এর প্রতিনিধি এস এম রিমন হোসেন, দৈনিক ঈশ্বরদী নিউজের নির্বাহী সম্পাদক রাকিবুল ইসলাম রকিব সহ স্থানীয় গনমাধ্যমকর্মী ও বিশিষ্ট ব্যাক্তিবর্গ প্রমুখ।

পূর্ববর্তী খবরপাবনার এমপি টুকুকে এলাকা ছাড়তে ইসির চিঠি
পরবর্তী খবরউলিপুরে ১৩টি ইউপি’র নির্বাচনে আ’ লীগের মনোনয়ন রেজুলেশন নিয়ে প্রতারনা! 

Leave a Reply