27 C
Dhaka
Sunday, December 4, 2022

ঈশ্বরদীতে মলম পার্টির ক্ষপ্পরে এক যুবকের টাকা ছিনতাই

ঈশ্বরদী প্রতিনিধিঃ ঈশ্বরদীতে মলম পার্টির ক্ষপ্পরে পড়ে শেরশাহ রোড নিবাসী রাজু আহমেদ নামে এক যুবক এর কাছে থেকে ৩ লক্ষ টাকা ছিনতাই এর অভিযোগ পাওয়া গেছে।

সোমবার ১৩ ই (জুন) দুপুর ১২ টায় শহরের শেরশাহ রোডে ফকিরের বটতলার পাশে এ ঘটনা ঘটে।

এ সময় ঐ যুবক অসুস্থ্য হয়ে পড়লে তাকে স্থানীয়রা ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেন। রাজু আহম্মেদ শহরের শেরশাহ রোডের পারভেজ আলমের ছেলে। সে ঈশ্বরদী বাজারে পোষাক বিক্রেতা প্রতিষ্ঠান ‘আম্ব্রেলা ব্রান্ড’ শো-রুমের ম্যানেজার।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রাজু আহমেদ জানান, শহরের ন্যাশনাল ব্যাংক থেকে তিন লক্ষ টাকা উত্তোলন করে শহরের শেরশাহ রোডে তার বাড়িতে ফিরছিলেন। শেরশাহ রোডে লঙ্কা মসল্লা মিলের পাশে যাওয়া মাত্র পিছন থেকে কে যেনো তার ঘাড়ে হাত দেয়। এরপরই তিনি অচেতন হয়ে পড়েন। এ সময় ব্যাগে থাকা তিন লক্ষ টাকা ছিনিয়ে নেয় বলে অভিযোগ করেন।

‘আম্ব্রেলা ব্রান্ডের’ শো-রুমের স্বত্বাধিকারী সিরাজুল ইসলাম কোহিনুর সংবাদকর্মীদের জানান, রাজু আহম্মেদ অজ্ঞান অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছে শুনে দ্রুত হাসপাতালে যায়। ছিনতাইকৃত এ টাকা আমাদের প্রতিষ্ঠানের নয়। শুনেছি শেরশাহ রোডের আদুরী নামের এক মহিলার টাকা। রাজু এ টাকা দিতে যাচ্ছিলেন।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন,অভিযোগটি ভুক্তভোগীর কাছ থেকে শুনেছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো