ঈশ্বরদীতে মাদক বিরোধী অভিযানে ইয়াবাসহ ব্যাবসায়ী আটক

ঈশ্বরদীতে মাদক বিরোধী অভিযানে ইয়াবাসহ ব্যাবসায়ী আটক

ঈশ্বরদী প্রতিনিধিঃ ঈশ্বরদীতে মাদক বিরোধী অভিযানে ১০২০ পিস ইয়াবা সহ শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ জহুরুল ইসলামকে (৪০) আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

বুধবার (২০ অক্টোবর) উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পাবনা (খ) সার্কেল পাবনার পরিদর্শক ছানোয়ার হোসেনের নেতৃত্বে সঙ্গীয় স্টাফ সহ নিয়মিত অভিযান পরিচালনা করেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পাবনা (খ) সার্কেল পাবনার পরিদর্শক ছানোয়ার হোসেনের নেতৃত্বে সঙ্গীয় স্টাফ দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরদী উপজেলার চরকুড়ুলিয়া গ্রামের মোঃ জহুরুল ইসলামের বসতঘরে তল্লাশি চালায়।
এ সময় ওই বসতঘরের মেঝেতে মাটির নিচে বিশেষ ব্যবস্থায় পুতে রাখা বিপুল পরিমাণ মাদকদ্রব্য ইয়াবা উদ্ধার করা হয়। মাদক ব্যবসায়ী মোঃ জহুরুল ইসলাম (৪০) ঈশ্বরদী উপজেলার চরকুড়ুলিয়া গ্রামের মোঃ আকাত মল্লিকের ছেলে।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবত অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট নিজ হেফাজতে রেখে নিজ জেলাসহ বিভিন্ন জেলায় ক্রয়-বিক্রয় করে আসছিল।

পাবনা (খ) সার্কেল পাবনার পরিদর্শক ছানোয়ার হোসেন জানান, এই ইয়াবার চালানটি কক্সবাজার থেকে তারা নিজস্ব পরিবহনে নিয়ে এসে উত্তরবঙ্গের বিভিন্ন জেলায় পাইকারি বিক্রি করে থাকে। আটককৃত শীর্ষ মাদক ব্যবসায়ী মোঃ জহুরুল ইসলামের নামে আরও একাধিক মামলা রয়েছে। তার কাছ থেকে মাদক বিক্রির ১৫,০৫০/= টাকা জব্দ করা হয়েছে।

পাবনা (খ) সার্কেল পাবনার পরিদর্শক ছানোয়ার হোসেন আরো জানান গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে ২০১৮ সালের ৩৬(১) সারণির ক্রমিক নং-১০(ক) মোতাবেক আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পূর্ববর্তী খবরআজ জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবস
পরবর্তী খবরআ. লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা বৃহস্পতিবার

Leave a Reply