ঈশ্বরদীর পাকশীতে রেলওয়ের রানিং স্টাফদের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

ঈশ্বরদী প্রতিনিধিঃ রেলওয়ের রানিং ষ্টাফদের আইবাস প্লাস এর মাইলেজ জটিলতা নিরসন ও মাইলেজ কোড বাতিল করে ‘পার্ট অব পে’ বেতন কোড চালুর দাবিতে ঈশ্বরদীর পাকশী বিভাগীয় রেলের রানিং ষ্টাফরা বিক্ষোভ সমাবেশ ও স্মারক লিপি প্রদান করেছেন।

সোমবার (১ নভেম্বর) সকালে রেলওয়ের পাকশী বিভাগীয় কার্যালয়ের সামনে রেলওয়ে রানিং ষ্টাফ ও শ্রমিক কর্মচারী সমিতির উদ্যোগে এই কর্মসূচির আয়োজন করা হয়। বিক্ষোভ শেষে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় সহ-সভাপতি সেলিম হাওলাদার।

মূল বক্তব্য উপস্থাপন করেন কেন্দ্রীয় সহ-সম্পাদক রবিউল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক মোস্তাফিজুর রহমান, বাংলাদেশ গার্ডস কাউন্সিলের সাধারণ সম্পাদক আফজাল হোসেন খান, রেল শ্রমিক লীগের ঈশ্বরদী শাখার সাধারণ সম্পাদক আসলাম উদ্দিন খান, রানিং ষ্টাফের কেন্দ্রীয় সাংগাঠনিক সম্পাদক আব্দুল হাকিম, কেন্দ্রীয় সদস্য আব্দুর রাজ্জাক, টিটিইস এসোসিয়েশনের খুলনার সভাপতি মনোয়ার হোসেন, রেল শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক আহসান উদ্দিন আশা, জাহিদুল আলম সনু প্রমূখ।

সঞ্চালনা করেন রানিং ষ্টাফ সমিতির পাকশী শাখার সম্পাদক রবিউল ইসলাম।

সভায় বক্তারা অবিলম্বে রেলওয়ের রানিং কর্মচারীদের আইবাস প্লাস প্লাস এর মাইলেজ নিয়ে সৃষ্ট জটিলতা নিরসন এবং মাইলেজ কোড বাতিল করে পূর্বের মতো ‘পার্ট অব পে’ হিসেবে বেতন কোড হতে মাইলেজ প্রদানের দাবী জনিয়েছেন।

পরে বিক্ষোভকারীরা পাকশী বিভাগীয় রেলওয়ে ম্যানেজার শাহিদুল ইসলামের নিকট দাবী সম্বলিত স্মারকলিপি প্রদান করেন।

পূর্ববর্তী খবরপাবনার শিশু গৃহকর্মীর উপর নির্যাতনের অত্যাচারের মামলায় গৃহকর্তা মিঠু আটক
পরবর্তী খবরবিশ্বকাপের সেমিতে সবার আগে ইংল্যান্ড

Leave a Reply