উলিপুর পৌরসভার নৌকার মাঝি হলেন আলহাজ্ব মামুন সরকার মিঠু।

মোঃ ফখরুল ইসলাম সুমন উলিপুর (কুড়িগ্রাম):- তৃতীয় ধাপের ৬৪টি পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।দলের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এ প্রার্থী চূড়ান্ত করা হয়।

শনিবার (২৬ ডিসেম্বর) বিকালে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হয়।এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তৃতীয় ধাপের ৬৪ পৌরসভার মধ্যে উলিপুর পৌরসভার পৌরপিতা হিসেবে নৌকা মার্কার মনোনিত প্রার্থী উলিপুরের তরুন প্রজন্মের জনপ্রিয় নেতা মামুন সরকার মিঠুকে নৌকা মার্কা উপহার দেন।

এই খবরে উচ্ছাসিত, আনন্দিত উলিপুর পৌরবাসী।
মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে উলিপুরের তরুন ও যুব সমাজ। সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন শুভেচ্ছা বার্তা ‘র স্টাটাসে টাইমলাই ভরিয়ে দিতে দেখা গেছে।

ভোটার দের সাথে আলাপ কালে কয়েকজন ভোটার জানান, জননেত্রী শেখ হাসিনা উলিপুর পৌরসভা নির্বাচনে যোগ্য নেতা কে মনোনিত করেছেন। উলিপুর পৌর বাসী বিপুল ভোটের মাধ্যমে দেশরত্ন শেখ হাসিনাকে এই পৌরসভাটি উপহার দেবেন।

উল্লেখ, মামুন সরকার মিঠু ত্যাগি নির্যাতীত দলের দুর্দিনের একজন সাবেক ছাত্রনেতা। দুর্দিনের নিবেদিত বন্চীত নেতা কর্মিদের মুল্যায়ন করার জন্য তিনি এবারে মেয়র প্রার্থী হয়েছেন। উলিপুর পৌরবাসীর দোয়া ও ভালবাসা নিয়ে একটি আধুনিক সমৃদ্ধ পৌরসভা গড়তে সবার সহযোগিতা কামনা করেছেন।

পূর্ববর্তী খবরসফল উদ্যোক্তা সোহেল রানা।
পরবর্তী খবরমাইগ্রেশন মিডিয়া এ্যাওয়ার্ড পেলেন সাংবাদিক এমদাদ উল্যাহ।

Leave a Reply