18 C
Dhaka
Thursday, February 2, 2023

একদিন বন্ধ থাকার পর শেরপুর থেকে ঢাকাগামী বাস চলাচল আবার শুরু

মেহেদী হাসান, জেলা প্রতিনিধি(শেরপুর):
শেরপুরে নতুনভাবে চালু হওয়া ড্রিমল্যান্ড স্পেশাল সার্ভিসের বাস ময়মনসিংহে আটকে দেওয়ার প্রতিবাদে একদিন বন্ধ থাকার পর শেরপুর থেকে ঢাকাগামী বাস চলাচল আবার শুরু হয়েছে।

৪ জানুয়ারি সোমবার সকালে শহরের গৌরীপুর এলাকার পৌর বাস টার্মিনাল থেকে সোনার বাংলা সার্ভিস ও নবীনগর অস্থায়ী বাস টার্মিনাল থেকে অন্যান্য সার্ভিসের বাস চালুর মধ্য দিয়ে ধর্মঘটের অবসান হয়। তবে নতুনভাবে চালু হওয়া ড্রিমল্যান্ড স্পেশাল সার্ভিসের বাস চলাচল বন্ধ রয়েছে। জেলা বাস-মিনিবাস মালিক সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুজিত ঘোষ ও জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মস্তু সকাল থেকে বাস চলাচল শুরু হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

শ্রমিক নেতা গোলাম মোস্তফা জানান, ১৯৯৪ সালে শেরপুর-ঢাকা মহাসড়কে ড্রিমল্যান্ড পরিবহনের স্পেশাল সার্ভিসটি চালু হয়েছিল। এটি জেলার অনেক পুরোনো একটি বাস সার্ভিস। উন্নত মানের যাত্রীসেবা প্রদানের লক্ষ্য নিয়ে রবিবার নতুনভাবে বাস সার্ভিসটি যাত্রা শুরু করে। কিন্তু ময়মনসিংহের শম্ভুগঞ্জ এলাকায় ব্রহ্মপুত্র সেতুতে শেরপুরের বাসগুলো আটকে দেওয়া হয়।

এর প্রতিবাদে গতকাল বাস চলাচল বন্ধ করে দেওয়া হয়েছিল। ময়মনসিংহের বাস মালিক সমিতির সঙ্গে শেরপুরের মালিক সমিতির আলোচনা সাপেক্ষে ড্রিমল্যান্ড স্পেশাল সার্ভিসটি পুনরায় চালু করা হবে বলে জানান তিনি।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো