26 C
Dhaka
Sunday, November 27, 2022

একসাথে বদলি হচ্ছেন আরএমপি’র ৬৬৭ কনস্টেবল

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ২১৮ কর্মকর্তাকে রদবদলের পর এবার ৬৬৭ কনস্টেবলকে বদলির আদেশ জারি হয়েছে। গত ১ জানুয়ারি একযোগে তাদেরকে আরএমপির অভ্যন্তরে বিভিন্ন জায়গায় বদলি করেছে।

গণবদলির লিখিত আদেশে সংশ্লিষ্ট পুলিশ কনস্টেবলদের নতুন কর্মস্থলে যোগ দেওয়ার জন্য আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত সময় বেঁধে দেওয়া হয়েছে।

বদলি হওয়া কনস্টেবলরা আরএমপির ১২টি থানা ও এর অধীনে থাকা পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। তারা একেকজন নিজ কর্মস্থলে সর্বনিম্ন পাঁচ বছর থেকে সর্বোচ্চ ১৩ বছর পর্যন্ত কর্মরত ছিলেন বলে জানা গেছে।

পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ গত ১ জানুয়ারি তিন দিনের সফরে রাজশাহী এসেছিলেন। সেদিনই এই আদেশ দেন রাজশাহী মহানগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক। তবে আনুষ্ঠানিকভাবে এ বিষয়ে কাউকে কিছু জানানো হয়নি।

এ বিষয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কার্যক্রমকে আরও গতিশীল করতে অভ্যন্তরীণ এই বদলি করা হয়েছে। এতে কাজের প্রতি তারা আরও সচেষ্ট হবেন। স্বচ্ছতার জায়গাও তৈরি হবে।

এর আগে গত ২০ ডিসেম্বর রাজশাহী মহানগর পুলিশের বিভিন্ন থানা ও ফাঁড়িতে কর্মরত ২১৮ জন পুলিশ কর্মকর্তাকে রদবদল করা হয়েছিল। এসআই, এএসআই, টিএসআই এবং এটিএসআই পদে এই রদবদল করা হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো