29 C
Dhaka
Sunday, November 27, 2022

এখনও তৃতীয় বিচ্ছেদ হয়নি, প্রেমিককে নিয়ে দুবাইয়ে শ্রাবন্তী

তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে এখনও আনুষ্ঠানিক বিচ্ছেদ হয়নি কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। তার মধ্যে নতুন প্রেমে মজেছেন এই অভিনেত্রী; এই খবর বেশ পুরাতন।নতুন খবর হচ্ছে, প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীকে নিয়ে দুবাইয়ে ভ্রমণে গেছেন শ্রাবন্তী। গত বছরের মার্চ থেকে শ্রাবন্তী ও অভিরূপ ডেট করছেন। কলকাতার বাইপাসের ধারের একই বহুতল আবাসনে থাকেন তাঁরা।

কলকাতার আনন্দবাজার পত্রিকা এক প্রতিবেদনে জানিয়েছে, শ্রাবন্তীর অন্তর্জালজুড়ে দুবাই সফরের ছবি। নিছকই বেড়াতে, না কি কাজও রয়েছে তা জানা যায়নি। তবে শ্রাবন্তীর সঙ্গে তাঁর প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীও দুবাইয়ে রয়েছেন। এদিকে, তৃতীয় স্বামী রোশন সিংহের সঙ্গে শ্রাবন্তীর বিবাহবিচ্ছেদের মামলা এখনও চলছে। অভিনেত্রী খোরপোশ দাবি করেছেন রোশনের কাছ থেকে। রোশনের বক্তব্য, তিনি বিবাহবিচ্ছেদ চান না শ্রাবন্তীর সঙ্গে। এই বিচ্ছেদপর্বের সময়েই অভিরূপ-শ্রাবন্তী কাছাকাছি আসেন।

২০০৩ সালে পরিচালক রাজিব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। তাঁদের ঘরে ঝিনুক নামের এক ছেলে রয়েছে। এরপর এই সর্ম্পকের ইতি টেনে কৃষ্ণ বিরাজ নামের এক মডেলকে বিয়ে করেন শ্রাবন্তী, কিন্তু সে সম্পর্কও বেশিদিন টেকেনি। ২০১৯ সালের ১৯ মে দীর্ঘদিনের প্রেমিক রোশন সিংয়ের সঙ্গে তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছিলেন। তবে বছর না ঘুরতেই খবর, এ সংসারও না কি ভাঙতে বসেছে অভিনেত্রীর।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো