কালীগঞ্জে ৪৭কেজি গাঁজা ও ট্রাক সহ সুমন গ্রেফতার

মো হাসমত উল্ল্যাহ লালমনিরহাট প্রতিনিধি :-লালমনিরহাটের কালীগঞ্জ থানার বিশেষ অভিযান চালিয়ে তুষভান্ডার ইউনিয়নের তুষভান্ডার রওসন ফিলিং স্টেশনের সামন হতে ৪৭কেজি২০০গ্রাম গাঁজা ২টি মোবাইল ফোন নগত টাকা ও একটি ট্রাক উদ্ধারসহ ১জন কে গ্রেফতার করেন কালীগঞ্জ থানার পুলিশ। ঘটনার স্থান থেকে সু কৌশলে ৩ জন পালিয়ে যায়।

গত(২৯শে ডিসেম্ব)২০২০ইং মঙ্গলবার  কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি)আরজু মো.সাজ্জাদ হোসেন, এর নেতৃত্বে পুলিশ পরির্দশক(তদন্ত)ফরহাদ মন্ডল, ও সঙ্গীয় ফোর্সসহ কালীগঞ্জ থানায় অভিযান চালিয়ে তুষভান্ডার ইউনিয়নের তুষভান্ডার রওসন ফিলিং স্টেশনের সামনে পাটগ্রাম টু লালমনিরহাট পাকা রাস্তার উপর হতে ৪২কেজি ২০০গ্রাম গাঁজা ১টি হলুদ নীল রংঙ্গের অর্ধ পাথর বোঝাই ট্রাক ২টি কালো রংঙ্গের মোবাইল ফোন নগত ৩৫০০টাকা উদ্ধারসহ সুমন সরকার(২০),নামের ১জন কে গ্রেফতার করেন।ঘটনার স্থান থেকে সু কৌশলে ৩জন পালিয়ে যায় সাবু(২৫),হেলপার রমজান(৩০), ও অজ্ঞাত নামের ১জন

গ্রেফতারকৃত আসামী হলো সুমন সরকার(২০), লালমনিরহাট জেলার হাতীবান্ধা থানার বড়খাতা গ্রামের।পলাতক আসামী হলে সাবু(২৫),লালমনিরহাট জেলার হাতীবান্ধা থানার মধ্য সিংগিমারী গ্রামের। হেলপার রমজান(৩০)লালমনিরহাট জেলার পাটগ্রাম থানার গ্রামের নাম অজ্ঞাত ও অজ্ঞাত নামের ১জন। পলাতক ও গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কাালীগঞ্জ থানায় একটি মামলা হয় মামলা নং-৪৬ ধারা-২০১৮সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর ১৯ (গ)৪১রুজ করা হয়। কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আরজু মো.সাজ্জাদ হোসেন,জানান গোপন সংবাদের ভিত্তিতে তুষভান্ডার ইউনিয়নের রওসন ফিলিং স্টেশনের সামন হতে ৪৭কেজি২০০গ্রাম গাঁজা মোবাইল ফোন টাকা ও একটি ট্রাক সহ ১জন কে গ্রেফতার করেন।

পূর্ববর্তী খবর‘ইরান-পাকিস্তান-তুরস্ক আবার রেল লাইন চালু করতে চাইছে’
পরবর্তী খবরজার্মানির কর্মকর্তাদের কালো তালিকাভুক্ত করল রাশিয়া

Leave a Reply