কুবিতে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১’ অনুষ্ঠিত

মাঈনুদ্দীন হাসান, কুবি সংবাদদাতা:- কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১’ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৬ মার্চ) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বেলুন উড়িয়ে ম্যারাথনের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা এ ৫ কিলোমিটার ম্যারাথনে অংশ নেন। ম্যারাথনটি বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ভাস্কর্যের সামনে থেকে শুরু হয়ে শালবনবিহার-ময়নামতি জাদুঘর এবং সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সড়ক প্রদক্ষিণ শেষে পুণরায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ভাস্কর্যের সামনে এসে শেষ হয়।

এ ম্যারাথনে অংশগ্রহণকারীদের মধ্যে পুরুষ ও মহিলা বিভাগে মোট ৬ জনকে বিজয়ী ঘোষণা করা হয়। পুরুষ বিভাগে প্রথম হয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী জয়নাল উদ্দিন এবং নারী বিভাগে প্রথম হয়েছেন বাংলা বিভাগের সহকারী অধ্যাপক নাহিদা বেগম। ম্যারাথন শেষে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন উপাচার্য।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয় ক্রীড়া কমিটির আহ্বায়ক ড. শামীমুল ইসলাম, সদস্য গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি মো. বেলাল হোসাইন, সদস্য সচিব শারীরিক শিক্ষা কার্যালয়ের সহকারী পরিচালক মনিরুল আলম, শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

পূর্ববর্তী খবরইসরাইলি জাহাজে হামলার দাবি নাকচ করল ইরান: ‘ভুল করলে বিপদ’
পরবর্তী খবর‘হেলিকপ্টারের বিপজ্জনক ওড়াউড়ি বন্ধ কর’

Leave a Reply