কুবিতে বিশ্ব ফার্মাসিস্ট দিবস উপলক্ষে ভার্চুয়ালি আলোচনা সভা অনুষ্ঠিত 

কুবি প্রতিনিধিঃ বাংলাদেশ ফার্মাসিস্ট ফোরাম, কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখার উদ্যোগে বিশ্ব ফার্মাসিস্ট দিবস উপলক্ষ্যে এক ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (২৫ সেপ্টেম্বর) রাত ৯ টায় সংগঠনের সাধারণ সম্পাদক শাহরিয়ার মোহাম্মদ সোহানের সঞ্চালনায় ও সভাপতি সাখাওয়াত শাওনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সাদেক হোসেন সৈকত।এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের কুবি শাখার উপদেষ্টা আশরাফুল রহমান ভূইয়া, সাদেক হোসেন,জয়ন্ত মজুমদার, সাদ্দাম হোসেন,কাউসার হামিদ জীবন সহ সংঠনের নেতৃবৃন্দ ও ফার্মেসী বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা।

প্রধান অতিথির বক্তব্যে সাদেক হোসেন সৈকত বলেন, ফার্মেসী প্রাকটিসের এত বছর পরও হসপিটাল ফার্মেসী চালু না হওয়া দুঃখজনক।ড্রাগ ড্রাগ ইন্টারেকশন সবচেয়ে বেশি হয় হাসপাতালে যা সঠিকভাবে নিয়ন্ত্রণ করতে পারে একমাত্র ফার্মাসিস্টরা। আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে হসপিটাল ফার্মেসী নিয়ে আলোচনা করেছি, করছি। আশা করছি সরকার হসপিটাল ফার্মেসীর গুরুত্ব অনুধাবন করে অতিদ্রুত ব্যবস্থা গ্রহণ করবে। এছাড়াও কুবি শাখার উপদেষ্টাবৃন্দ বাংলাদেশে ফার্মেসী শিক্ষার গুরুত্ব ও চ্যালেঞ্জসমূহ নিয়ে আলোচনা করেন।

পূর্ববর্তী খবরঈশ্বরদীতে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্য
পরবর্তী খবরসালথায় পা‌নি‌তে ডু‌বে এক শিশুর মৃত্যু

Leave a Reply