কুমিল্লার বুড়িচংয়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে প্রশাসনের মানববন্ধন

কুমিল্লার বুড়িচংয়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে প্রশাসনের মানববন্ধন

আব্দুল্লাহ আল মামুন ভূঁইয়া-কুমিল্লা জেলা প্রতিনিধি:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে কুমিল্লার বুড়িচং উপজেলা প্রশাসনের মানববন্ধন ও সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১২ডিসেম্বর) সকালে বুড়িচং উপজেলা প্রশাসনের আয়োজনে ‘জাতির পিতার সম্মান রাখবো মোরা অম্লান’ এ শ্লোগানকে সামনে রেখে পরিষদের চেয়ারম্যান আখলাক হায়দার ও ইউএনও মোসাম্মৎ সাবিনা ইয়াছমিন এর নেতৃত্বে এক মানববন্ধন র‍্যালি বের করা হয়।এতে উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা,শিক্ষক,জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা ও বিভিন্ন স্তরের লোকজন অংশ নেন।

কুমিল্লার বুড়িচংয়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে প্রশাসনের মানববন্ধন

উক্ত র‍্যালি উপজেলা প্রশাসনের কার্যালয়ে থেকে বের হয়ে সদরের প্রধান প্রধান সড়কে প্রদক্ষিণ শেষে মিলনায়তনে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।এসময় উপস্থিত ছিলেন,উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তাহমিদা আক্তার, স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মকর্তা ডাক্তার মীর হোসেন মিঠু,বুড়িচং থানার ওসি মোজাম্মেল হোক পিপিএম,তদন্ত ওসি মাসুদ খানসহ উপজেলা উচ্চ মাধ্যমিক কর্মকর্তা, প্রাথমিক কর্মকর্তা এবং সকল দপ্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন।
প্রতিবাদ সভার বক্তারা বলেন,জাতির পিতার সম্মনের প্রতি আঘাত আসলে রক্ত দিয়ে তা প্রতিহত করা হবে।একটি মহল ওয়াজ মাহফিলে উস্কানিমূলক বক্তব্য দিয়ে সহজ-সরল মানুষকে উসকে দিয়ে দেশে অস্হিরতা সৃষ্টি করতে চায়।সরকারকে বিব্রত করতে চায়।

পূর্ববর্তী খবরশেরপুরে দীর্ঘ সাত মাস পর প্রবাসী শ্রমিকের মৃতদেহ পৌঁছালো পরিবারের কাছে!
পরবর্তী খবরচাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মাদক বিরোধী ও সোর্স কতৃর্ক সাধারণ মানুষকে হয়রানীর প্রতিবাদে মানববন্ধন।

Leave a Reply