কুলাউড়ায় উপজেলা বিএনপি ৩ নেতাকর্মীকে বহিষ্কার করলো।

মোঃ রেজাউল ইসলাম শাফি, কুলাউড়া উপজেলা প্রতিনিধিঃ কুলাউড়ায় বরমচাল ইউনিয়ন বিএনপির সদস্য আবু হানিফ, ২নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ সাহেল খান, ৫ নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান মুজিব। মোট তিনজনকে সংগঠন থেকে অব্যহতি দেয়া হয়েছে।

২০ ডিসেম্বর রবিবার রাতে উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক মোঃ আব্দুল মুহিত সবুজ সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ সংবাদ জানানো হয়।

জানা যায়, বাংলাদেশ জাতীয়তাবাদি দল বিএনপি কুলাউড়া শাখার সভাপতি জয়নাল আবেদিন বাচ্চু, সাধারণ সম্পাদক বদরুজ্জামান সজলের নির্দেশক্রমে এই সিদ্ধান্ত নেয়া হয়।

উপজেলা বিএনপির কার্যালয় সুত্রে আরো জানা যায়, উপজেলার বরমচাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে গত ১০ই ডিসেম্বর তারিখের উপ নির্বাচনে বিএনপির মনোনীত প্রার্থী মো; আব্দুল মুক্তাদির মুক্তার ও ধানের শীষের বিরুদ্বে প্রত্যাক্ষ ভাবে বিরোধিতা করার সুস্পষ্ট প্রমান পাওয়ায় এবং উক্ত ইউনিয়নের বিএনপির গত ১৫ ই ডিসেম্বর তারিখের সভার সিদ্ধান্ত ও সুপারিশের প্রেক্ষিতে দলীয় শৃঙ্খলাবিরোধী কর্মকান্ডের জন্য এই তিনজনকে দলের প্রাথমিক পদসহ সকল পদ থেকে স্থায়ী ভাবে সরাসরি বিএনপির গঠনতন্ত্র ৭ এর ‘গ’ উপধারায় ক্ষমতাবলে বহিষ্কার করা হয়েছে।

পূর্ববর্তী খবরআরও তিন কোটি মানুষের জন্য ৬ কোটি ডোজ অক্সফোর্ডের করোনার টিকা আসছে
পরবর্তী খবরচীনকে সবচেয়ে বড় শত্রু ঘোষণা করল মার্কিন নৌবাহিনী

Leave a Reply