কু‌ষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচু‌রের প্রতিবা‌দে সালথায় মানববন্ধন।

কু‌ষ্টিয়ায় বঙ্গবন্ধু সেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচু‌রের প্রতিবা‌দে সালথায় মানববন্ধন।

আকাশ সাহাঃফ‌রিদপুর প্রতি‌নি‌ধিঃ
কু‌ষ্টিয়ায় জা‌তির জনক বঙ্গবন্ধু সেখ মু‌জিবুর রহমা‌নের ভাস্কর্য ভাংচু‌রের প্রতিবা‌দে এবং সকল সরকারি চাক‌রি‌তে শতকরা ৩০ ভাগ কোটা পূর্নবহা‌লের দা‌বিতে মানববন্ধন ও প্রতিবাদ সমা‌বেশ অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। মু‌ক্তি‌যোদ্ধা সন্তান কমান্ড সালথা উপ‌জেলা শাখার আ‌য়োজ‌নে বৃহস্প‌তিবার বেলা ১০ টায় সালথা উপ‌জেলা প‌রিষ‌দের সাম‌নে এই মানববন্ধন ও প্রতিবাদ সমা‌বেশ অনু‌ষ্ঠিত হয়।

বাংলা‌দেশ মু‌ক্তি‌যোদ্ধা কমান্ড সালথা উপ‌জেলা শাখার সাবেক কমান্ডার বীর মু‌ক্তি‌যোদ্ধা আবুল কালাম আজাদ এর সভাপ‌তি‌ত্বে মানবন্ধন ও প্রতিবাদ সমা‌বে‌শে উপ‌স্থিত ছি‌লেন, প‌ল্লি সঞ্চয় ব‌্যাংকের ম‌্যা‌নেজার এখ‌তিয়ার লিটন, বীর মু‌ক্তি‌যোদ্ধা শাহাদাত হো‌সেন, উপ‌জেলা প্রথ‌মিক শিক্ষক স‌মি‌তির সাধারণ সম্পাদক মোঃ জা‌হিদুর রহমান, উপ‌জেলা যুবলী‌গের সহসভাপ‌তি শওকত হো‌সেন মুকুল, সাংগঠ‌নিক সম্পাদক বাদল হো‌সেন, উপ‌জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি রা‌কিবুল হাসান জু‌য়েল, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ফরিদপুর জেলার যুগ্ন আহবায়ক মইনউ‌দ্দিন আল আ‌মিন (তনু), মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ফরিদপুর জেলার সদস্য স‌চিব কাজী এরশাদ, সদস্য মোঃ মাহবুব হোসেন, সালথা উপ‌জেলা হিন্দু যুব প‌রিষ‌দের সভাপ‌তি শিপন রায় প্রমূখ। এছাড়াও বি‌ভিন্ন শ্রেনী পেশার মানুষ মানবন্ধ‌ন ও প্রতিবাদ সমা‌বে‌শে অংশগ্রহন ক‌রে।

মানববন্ধন ও প্রতিবাদ সমা‌বে‌শে বক্তারা কু‌ষ্টিয়ায় ভাস্কর্য ভাংচু‌রের ঘটনায় প্রকৃত দোষী‌দের দৃষ্টান্তমূলক শা‌স্তি দা‌বি ক‌রেন পাশাপা‌শি সরকা‌রি চাক‌রি‌তে সকল ক্ষে‌ত্রে ৩০ ভাগ কোটা পূর্ণবহা‌লের দা‌বি করা হয়।

পূর্ববর্তী খবরফ্রান্সের প্রেসিডেন্ট মাক্রোঁর বিতর্কিত বিল পাস!
পরবর্তী খবরউয়েফা চ্যাম্পিয়ন্স লিগের শেষ ১৬ নিশ্চিত রিয়ালের!

Leave a Reply