কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে বিনামূল্যে হাই ব্রিড ধান বীজ বিতরণ।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে বিনামূল্যে হাই ব্রিড ধান বীজ বিতরণ।
মো.হাসমত উল্ল্যাহ,লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে হাই ব্রিড ধান বীজ বিনামূল্যে  বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
(৭ই ডিসেম্ব)২০২০ইং সকাল ১১ঘটিকার সময়   নতুন হাই ব্রিড ধানবীজ বিতরণ ও  আলোচনা সভায় কালীগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার রবিউল হাসান সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর বিভাগের দুই দুইবারে শ্রেষ্ঠ কালীগঞ্জ উপজেলার চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ,প্রধান অতিথি বলেন দেশ সব কিছুতে এগিয়ে যাছে কৃষিতেও এগিযেতে হবে ভালো হাই ব্রিড বীজে ভালো ফলন পাওয়া জায়। তাই আমরা ভালো বীজ নিয়ে ভালো ভাবে কৃষিবাদ করলে ভালো ফলন পাওয়া  জাবে কৃষিও এগিয়ে  জাবে।
কালীগঞ্জ উপজেলার কৃষি অফিসার সৈয়দা সিফাত জাহান,অনুষ্ঠান সঞ্চালনা করেন ও বক্তব্যে বলেন কৃষক দের নিয়ে প্রতিমাসে মিটিং করি এবং কৃষক দেরকে কৃষী উপাদনে তথদেই ভালো হাই ব্রিড বীজে ভালো ফলন হয়। এবং রোগ বালাই কম হয়।
বিতরণ ও আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলার আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মজিবর রহমান,প্রানিসম্পদ কর্মকর্তা ডাঃনুরুল ইসলাম, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি  আমিরুল ইসলাম হেলা,সহকারি কৃষি কর্মকর্তা সহ উপজেলার ৮ইউনিয়নের কৃষক সহ আরো অনেকে।
পূর্ববর্তী খবরখালি গলায় গান গেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল তরুণ গায়ক মাহফুজ !
পরবর্তী খবরদেলাওয়ার হোসাইন সাঈদী কারাগার থেকে আদালতে

Leave a Reply