কোটচাঁদপুর সিগারেটের পরিবর্তে কার্টুনে ইট

কোটচাঁদপুর সিগারেটের পরিবর্তে কার্টুনে ইট

আব্বাস আলী। ঝিনাইদহ

ঝিনাইদহের কোটচাঁদপুরে প্রতারণার ফাঁদে পড়ে ডার্বি সিগারেটের কার্টুন খুলে মিললো ইট। গত মঙ্গলবার এ ঘটনাটি ঘটেছে উপজেলার সাফদারপুর বাজারে।

সুত্রমতে, উপজেলার সাফদারপুর বাজারের মুদি দোকানি ওসমান আলী অধিক লাভের আশায় কোম্পানির ডার্বি সিগারেটের অর্ডার করেন চুয়াডাঙ্গার বিসমিল্লাহ নামের একটি দোকানে। এ দোকানের মালিক রোকন উদ্দিন। মঙ্গলবার তিনি ওই সিগারেটের কার্টুন ডেলিভারি করেন সাফদারপুর বাজারের ওসমানের মুদি দোকানে। দোকানের কর্মচারি পলিথিনে মোড়ানো কার্টুন খুলতেই দেখতে পায় ভিতরে খালি কার্টুন ও দুইটি ইট । এরপর হতাশ হয়ে খুঁজতে থাকে ওই ডেলিভারি ম্যানকে। ডেলিভারিম্যান ঘটনা জানতে পেরেই দ্রুত এলাকা ছাড়েন।

এ ব্যাপারে মুদি দোকানি ওসমান আলী বলেন, বেশ কয়েকদিন আগে কোম্পানির থেকে একটু কম মূল্যে ডার্বি সিগারেট পাওয়ার আশায় মোবাইলে ফোনে রোকনের কাছে অর্ডার করি। মঙ্গলবার ডেলিভারি পাবার পর বেরিয়ে আসে এ দৃশ্য। কার্টুনে পাওয়া যায় দুইটি ইট। এ ছাড়া ছিল খালি কার্টুন। ওই সিগারেটের আনুমানিক বাজার মূল্য ৪০ হাজার টাকা।

কথা হয় বিসমিল্লাহ দোকানের মালিক ও ডেলিভারি ম্যান রোকনের সঙ্গে তিনি বলেন, আমিও তো পড়েছি বিপদে। কারন এটা আমি ফেসবুক পেজের একটা একাউন্ট থেকে ক্রয় করি। ওই প্যাকেটে কি আছে আমিও জানিনা।

এ ব্যাপারে সাবদারপুর পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এস আই অজিয়ার রহমানের সঙ্গে কথা হলে তিনি জানান,এ ধরনের ঘটনা আমার জানা নাই। এ ছাড়া কেউ কোন অভিযোগও করেনি

পূর্ববর্তী খবরপাবনা সুগার মিল বন্ধ হওয়াতে রাস্তায় আগুন জালিয়ে শ্রমিকদের বিক্ষোভ।
পরবর্তী খবরমার্চে মেডিকেলে ভর্তি পরীক্ষা নেয়ার পরিকল্পনা

Leave a Reply