খালি গলায় গান গেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল তরুণ গায়ক মাহফুজ !

ছবি :- MMR Mahafuj Facebook Page

কোন প্রকার বাদ্যযন্ত্র ছাড়াই শুধুমাত্র খালি গলায় গান গেয়ে ফেসবুক এবং ইউটিউব জগতে ব্যাপক ভাইরাল হয়েছেন সিলেট ছেলে মো মাহাফুজুর রহমান। অবশ্য ফেসবুকে এবং ভক্তদের মাঝে তিনি (এম.এম.আর মাহফুজ) নামেই পরিচিত।

তার ফেসবুক পেজ ঘেটে দেখা যায় তিনি MMR Mahfuj নামের পেজটি খুলেছিলেন ২৬ এপ্রিল ২০২০ তারিখে (অনুমানিক) । মাত্র ৭ মাস ১২ দিন না পেরোতেই পেজটির বর্তমান ফলোয়ার ১ লক্ষ্য ৪০ হাজার।

ফেসবুক পেজে তার প্রথম গান :- “কেন আসে দিন তোকে কাছে না পাওয়ার”( বর্তমানে যেটি আছে )।গানটিতে ফেসবুকে ভিউ হয়েছে এখন পর্যন্ত ১ লক্ষ্য ৫৬ হাজার এবং লাইক সংখ্যা ২৮ হাজার ২০০ টি (প্রায়) ও কমেন্ট সংখ্যা 716 টি ও শেয়ারের সংখ্যা 493 টি।

কেন আসে দিন তকে কাছে না পাওয়ার By Arijit singh

কেন আসে দিন তকে কাছে না পাওয়ার
অনেক সুন্দর একটি গান আসা করছি সবার ভালো লাগবে।।

Posted by MMR Mahfuj on Monday, April 27, 2020

এম এম আর মাহফুজ এর ফেসবুক সবচেয়ে বেশি ভিউ পাওয়া গানটি হলো “তুমি কি জানো কেও আড়ালে বসে তোমাকে জীবন দিয়ে ভালো সে বাসে”
এই গানটিতে ফেসবুকে এখন পযর্ন্ত ভিউ হয়েছে ৫ লক্ষ্য ৭৩ হাজার এবং লাইক এর সংখ্যা ৭৬ হাজার ও কমেন্ট সংখ্যা ১৯০০ এবং শেয়ার এর সংখ্যা ১৫ শত ।

মনে রেখ আমার এ গান ❤❤❤❤❤❤

এই গানটা কেমন লাগে? MMR Mahfuj

Posted by MMR Mahfuj on Tuesday, 22 September 2020

এম এম আর মাহফুজ সিলেট বিভাগের মৌলভীবাজার জেলার কমলগঞ্জ সরকারি কলেজের শিক্ষার্থী । পড়াশোনার পাশাপাশি তার রাজমিস্ত্রি বাবার কাজেও সহযোগিতার করেন এবং নিজে ছোট্ট ব্যবসা করেন।

তার গাওয়া সবচাইতে বেশি সাড়া পাওয়া গানগুলো হচ্ছে, প্রেমের সমাধি ভেঙে, সাথী তুমি আমার জীবনে, লাল শাড়ি পরিয়া কন্যা, যাবার আগে দোহাই লাগে, তুমি বন্ধু আমার চির সুখে থেকো, ওগো আমার সুন্দর মানুষ,কি ছিলো আমার,হিন্দি গানের হামারি আধুরি কাহানি ইত্যাদি।

এরই মধ্যে তিনি গণমাধ্যমেরও নজরে এসেছেন । একুশে টিভির ভাইরাল শোতে এবং ইন্টারনেট ভিত্তিক টিভি চ্যানেল সিমান্ত টিভিতে তাকে নিয়ে প্রতিবেদন হয়েছে ।

প্রতিবেদক :- মো আনাস মোল্লা / দৈনিক সত্যের সকাল।

পূর্ববর্তী খবরভ্যাকসিন নেবেন রাণী এলিজাবেথ।
পরবর্তী খবরকৃষি সম্প্রসারণ অধিদপ্তরে বিনামূল্যে হাই ব্রিড ধান বীজ বিতরণ।

Leave a Reply