28 C
Dhaka
Friday, July 1, 2022

খুলনা জেলা কৃষক লীগের প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল 

সাগর কুমার বাড়ই , সংবাদদাতা, তেরখাদা (খুলনা): প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কুরুচিপূর্ণ অশালীন বক্তব্য প্রদান এবং খুলনা জেলা ও মহানগর ছাত্রলীগের উপর হামলার তীব্র নিন্দা জানিয়ে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বৃহত্তর খুলনা জেলা কৃষক লীগের প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। 

খুলনা জেলা কৃষক লীগের প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠানে খুলনা জেলা কৃষক লীগের সভাপতি আশরাফুজ্জামান বাবুল সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মানিকউজ্জামান অশোক’র সঞ্চালনায় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে গতকাল বিকাল ৩ টার দিকে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শেখ হারুনুর রশিদ, মুখ্য আলোচক হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী। 

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোসা: হালিমা রহমান।

বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনাকে কুরুচিপূর্ণ অশালীন বক্তব্য প্রদান কারীকে অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে। বিএনপি জামাত শিবিরের ষড়যন্ত্র কারীদের বিরুদ্ধে এ সংগ্রাম অব্যাহত থাকবে ।

আরো বলেন, আওয়ামী লীগের সকল অংগ সংগঠনের নেতৃবৃন্দ জনসাধারণকে সংগে নিয়ে রাজপথে থেকে ষড়যন্ত্র কারীদের বিরুদ্ধে মোকাবিলা করতে হবে।  

খুলনা জেলা কৃষক লীগের বিক্ষোভ মিছিল টি খুলনা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে বিক্ষোভ মিছিল টি খুলনা জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয় ।

 

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো