গতকালের জন্য ক্ষমা চাইলেন মুশফিকুর রহিম।

ছবি :- মুশফিকুর রহিম এর ফেসবুক পেজ থেকে সংগৃহীত।

বাংলাদেশ জাতীয় দলের অন্যতম সেরা খেলোয়াড় ও সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম সোমবার ক্রিকেট মাঠে ঘটে যাওয়া একটি ঘটনাকে কেন্দ্র করে ক্ষমা চেয়েছেন।

তিনি তার ফেসবুক পেজে একটি ইংরেজি ইংরেজি ভাষায় পোস্ট করে বলেন : Assalamualaikum to all,
First of all officially I would like to apologize to all my fans and spectators regarding the incident that happened yesterday during the match. I have already apologized after the game to my fellow team mate Nasum. Secondly I seek forgiveness from Almighty. I always remember I am a human being above all and the gesture that I have shown was not acceptable at all. In shaa Allah in near future I promise it won’t be repeated on the ground or outside the ground….JazakAllah khair.

দৈনিক সত্যের সকাল এর পাঠকে জন্য পোস্টি বাংলায় অনুবাদ করা হলো:- আসসালামুয়ালাইকুম সবাইকে,
প্রথমত আনুষ্ঠানিকভাবে আমি আমার সকল ভক্ত এবং দর্শকদের কাছে ক্ষমা চেয়ে নিতে চাই গতকালের ম্যাচ চলাকালীন ঘটনা সম্পর্কে । খেলার পর আমি ইতিমধ্যে আমার সহকর্মী দলের সদস্য নাসুমের কাছে ক্ষমা চেয়ে নিয়েছি । দ্বিতীয়ত আমি আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনা করি । সব সময় মনে পড়ে আমি সবার উপরে একজন মানুষ আর যে অঙ্গভঙ্গি দেখিয়েছি তা মোটেই গ্রহণযোগ্য নয় । ইনশাআল্লাহ অদূর ভবিষ্যতে আমি প্রতিজ্ঞা করছি এটা মাটিতে বা মাটির বাইরে পুনরাবৃত্তি হবে না…. জাযাকাল্লাহ খায়ের ।(বাংলা অনুবাদ)

ওই পোস্টে তিনি ঢাকা দলের খেলোয়াড় নাসুম আহমেদের সাথে একটি ছবিও শেয়ার করেন।

উল্লেখ্য:- ওই ঘটনার যে ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে, তাতে দেখা যায় যে ফিল্ডিং করার সময় উইকেট-কিপার মুশফিক তার সহ-খেলোয়াড়ের দিকে তেড়ে যাচ্ছেন। এরপর ব্যাপক আলোচনা-সমালোচনা শুরু হয় মুশফিকের আচরণ নিয়ে।

পূর্ববর্তী খবরবঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে কলেজের শিক্ষকদের মানববন্ধন।
পরবর্তী খবরবাইডেনকে আনুষ্ঠানিকভাবে জয়ী ঘোষণা ইলেকটোরাল কলেজ।

Leave a Reply