29 C
Dhaka
Sunday, November 27, 2022

ঘোড়াঘাটে যুবকের মৃতদেহ উদ্ধার

মোঃ নুরুজ্জামান হোসেন, হিলি প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে নিজ কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় মমিনুর রহমান (২০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে ঘোড়াঘাট  থানা পুলিশ। এলাকাবাসীর ধারনা তাকে হত্যা করে গলায় উরনা পেচিয়ে ফাঁস দিয়ে রাখা হয়েছিল।

থানায় খবর দিলে বুধবার  বেলা ১২ টায় উপজেলার সোনামুখি  গ্রামের মহাসড়কের পাশে নিজ বাড়ি  থেকে  মমিনুরের লাশ উদ্ধার করে পুলিশ ।

নিহতের মামাতো ভাই রুবেল ইসলাম জানান, মমিনুরের ফুপা আব্দুর সালাম ও সৎ দাদি আমেনা বেগম ২৮ শে ডিসেম্বর মঙ্গলবার দুপুরে জোরপূর্বক ভাবে, মমিনুরকে তার নিজ বাসায় আটকে রেখে পার্শ্ববর্তী গ্রাম শৌলাতে খেলা দেখতে যান। পরে রাত ১ টায় রুবেল তার মামাতো ভাইকে দেখতে এসে দেখেন ঘরের দরজা জানালা সব বন্ধ।  এসময় সে চিল্লাচিল্লি করে,পরে গ্রামবাসীর সহোযোগিতায় ঘরের দরজা ভেঙ্গে দেখেন কে বা কাহারা মমিনুরকে হত্যা করে ঘরের বর্গার সাথে গলায় উরনা পেচিয়ে ঝুলিয়ে রেখেছে। 

ঘোড়াঘাট  থানার অফিসার ইনচার্জ আবু হাসান কবির বিষয়টি নিশ্চিত করে জানান- এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে। ময়না তদন্তের জন্য তার মৃত দেহ দিনাজপুর এম, আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপতালের মর্গে প্রেরনের প্রস্ততি চলছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো