চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকতে মাস্ক না পরাই ১১৭ জনকে জরিমানা।

ছবি:- সংগৃহীত
চট্টগ্রামের পতেঙ্গা সমুদ্র সৈকতে মাস্ক না পরে ঘোরাঘুরির দায়ে ১১৭ জনকে গুনতে হয়েছে জরিমানা। গতকাল শুক্রবার (৪ ডিসেম্বর) বিকেলে অভিযান চালিয়ে তাদের জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। অভিযানে নেতৃত্ব দেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম আলমগীর, মিজানুর রহমান, আশরাফুল আলম, মো. উমর ফারুক এবং গালিব চৌধুরী।
অভিযানে মাস্ক না পরায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক ৩০ জনকে ৩ হাজার ৫০০ টাকা এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল আলম ২৪ জনকে ৫ হাজার ১০০ টাকা জরিমানা করেন।  এছাড়া নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান ২২ জনকে ৩ হাজার ১০০ টাকা, নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী ২১ জনকে ৪ হাজার ১০০ টাকা এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম আলমগীর ২০ জনকে ২ হাজার ৬০০ টাকা জরিমানা করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক বলেন, “মানুষ বিনোদন কেন্দ্রগুলোতে স্বাস্থ্যবিধি না মেনে ভিড় করছে। নিজেদের ঝুঁকিতে ফেলছে। অধিকাংশ মানুষ মাস্ক না পরে ছবি তোলায় ব্যস্ত। ফলে মাস্ক না পরার প্রবণতা বেশি।”
তিনি বলেন, “শুক্রবার ডিসি স্যারের নির্দেশে নগরীর সবচেয়ে বড় বিনোদনকেন্দ্র পতেঙ্গা সমুদ্র সৈকতে ৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এতে মাস্ক না পরায় মোট ১১৭ জনকে জরিমানা করা হয়।
পূর্ববর্তী খবর“গতকাল ছিল উলিপুর হানাদার মুক্ত দিবস”
পরবর্তী খবরনতুন লুকে কিং খান!

Leave a Reply