চবিতে চতুর্থ শিল্প বিপ্লব বিষয়ক জাতীয় সম্মেলন

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ‘চতুর্থ শিল্প বিপ্লব: বাংলাদেশে টেকসই উন্নয়নের জন্য ব্যবসার পুনর্গঠন’ শিরোনামে দু’দিনব্যাপী জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ও শনিবার (১৭ ও ১৮ সেপ্টেম্বর) ভার্চুয়াল এ সম্মেলনের আয়োজন করে চবির ব্যবসায় প্রশাসন অনুষদের ব্যুরো অব বিজনেস রিসার্চ।

সম্মেলনে পৃষ্ঠপোষকতা করে চিটাগাং ইউনিভার্সিটি সেন্টার ফর বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (সিইউসিবিএ) ও হাইডেলবার্গ সিমেন্ট বাংলাদেশ লিমিটেড।

ব্যুরোর চেয়ারম্যান অধ্যাপক ড. মো. সেলিম উদ্দিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সদস্য ও ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আবু তাহের, উপ-উপাচার্য অধ্যাপক বেনু কুমার দে, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক এস. এম. সালামত উল্ল্যাহ ভূঁইয়া এবং ব্যাংকিং ও ইন্সুরেন্স বিভাগের প্রাক্তন সভাপতি অধ্যাপক ড. সুলতান আহমেদ উপস্থিত ছিলেন।

সম্মেলনে মুখ্য আলোচক ছিলেন মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মাহতাব উদ্দিন আহমেদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সম্মেলনের আহ্বায়ক ও একাউন্টিং বিভাগের সভাপতি অধ্যাপক ড. মো. আইয়ুব ইসলাম এবং সঞ্চালনা করেন ব্যুরোর পরিচালক ও ফাইন্যান্স বিভাগের অধ্যাপক ড. এস. এম. শোহরাবুদ্দীন।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ বেদনায় সংকটে উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন দৈনিক সত্যের সকালে।আজই পাঠিয়ে দিন sottersokal@gmail.com

পূর্ববর্তী খবরচাঁদাবাজ বলে মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের অনুষ্ঠান বন্ধ করলেন কাদের
পরবর্তী খবরনাম  বিভ্রান্তি; কানাডায় উচ্চ শিক্ষা গ্রহণে বাধা নেই কুবি শিক্ষার্থীদের

Leave a Reply