চলে গেলেন সাংবাদিক আমিরুল; ঈশ্বরদী প্রেসক্লাবের শ্রদ্ধা নিবেদন

চলে গেলেন ঈশ্বরদী প্রেসক্লাবের স্থায়ী সদস্য ও সাংবাদিকতায় কৃষি পদকপ্রাপ্ত সিনিয়র সাংবাদিক আমিরুল ইসলাম হিরু (৬৫)। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টায় বড়ইচারা গ্রামে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। (ইন্না—রাজিউন)।

তাঁর জানাযার নামাজ শনিবার (২০ নভেম্বর) বিকাল ৩টায় চরসাহাপুর কবরস্থানে অনুষ্ঠিত হয়। জানাযা নামাজ শুরুর পূর্বে ঈশ্বরদী প্রেসক্লাবের পক্ষ থেকে পুষ্প্যমাল্য দিয়ে শেষ শ্রদ্ধা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুল বাতেন, সাবেক সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক আবুল হাসেম, প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক শেখ মহসীন, কোষাধ্যক্ষ মিশুক প্রধান, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম রিংকু, নির্বাহী সদস্য আমিরুল ইসলাম।

এছাড়াও সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন অনলাইন নিউজ পোর্টাল জাগরণ নিউজ টুয়েন্টিফোরের সম্পাদক সোহেল, প্রথম সকালের যুগ্ম সম্পাদক জিল্লুর রহমান, দৈনিক সত্যের সকালের ঈশ্বরদী প্রতিনিধি উজ্জ্বল হোসেন প্রধান, দৈনিক সমাচার দর্পনের ঈশ্বরদী প্রতিনিধি এস এম রিমন, সময়ের ইতিহাসের স্টাফ রিপোর্টার খায়রুল ইসলাম কিরণ, একে সাঈদ প্রমূখ।

এসময় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল বাতেন বলেন, দীর্ঘ সাংবাদিকতা জীবনে তিনি অত্যন্ত সৎ ও নিষ্ঠার সঙ্গে কাজ করেছেন। ঈশ্বরদীর কৃষি ও গ্রামীণ অর্থনীতি তিনি পত্রিকার পাতায় ফুটিয়ে তুলেছেন। দেশের অন্যতম শীর্ষ গণমাধ্যম চ্যানেল আই ২০২১ সালে তাঁকে দেশসেরা কৃষি সাংবাদিক হিসেবে স্বীকৃতি দিয়ে তাঁকে কৃষি পদকে ভূষিত করেছেন। তিনি আমাদের ঈশ্বরদীর সাংবাদিকদের গর্ব। আমরা তাঁর আত্মার মাগফেরাত কামনা করছি।

পূর্ববর্তী খবররটারডাম শহরে লকডাউন; পুলিশের সাথে জনতার সংঘর্ষ; গাড়িতে আগুন
পরবর্তী খবরযশোরের বাঘারপাড়ায় শিশু ধর্ষণ ও হত্যার অভিযোগে যুবক আটক

Leave a Reply