চাঁপাইনবাবগঞ্জে অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারীদের ভাতা প্রদান

চাঁপাইনবাবগঞ্জে সরকারী অবসর প্রাপ্ত কর্মকর্তা ও কর্মচারীদেরকে এককালীন অনুদানের টাকা,শিক্ষা বৃত্তি এবং চিকিৎসা সহায়তার জন্য টাকা (ভাতা) বিতরন করা হয়েছে। শনিবার (২৬ ডিসেম্বর) সকাল ১০টায় শহীদসাটু হল মার্কেটের ৩য় তলায় অবসর প্রাপ্ত সরকারী কর্মচারী কল্যাণ সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে সমিতির সদ্যসদের মাঝে ভাতা প্রদান করা হয়।

উপস্থিত ছিলেন;সরকারী কল্যাণ সমিতির জেলা সভাপতি ও নবাবগঞ্জ সরকারী কলেজের অবসর প্রাপ্ত অধ্যক্ষ শহীদ উদ্দিন আল হাসান,সমিতির সাধারন সম্পাদক ও অবসরপ্রাপ্ত গোমস্তাপুর উপজেলার কৃষি অফিসের কর্মচারী আবুল হাসান পাটুয়ারী,সমিতির সদস্য ও চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের নেজারত শাখার অবসরপ্রাপ্ত কর্মচারী ফরজেন আলী,সমিতির যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা নির্বাচন কার্যালয়ের অফিস সহায়ক রুহুল আমিন,সমিতির সদস্য ও জেলা কৃষি অফিসের অবসর প্রাপ্ত কর্মচারী আব্দুস সালাম,সমিতির সদস্য ও জেলা সিভিল সার্জন কার্যালয়ের অবসর প্রাপ্ত হিসাবরক্ষক মুনসুর আলী প্রমুখ।
সমিতির সদ্যসদের মাঝে ৪৬ জনকে শিক্ষাবৃত্তি বাবদ ২২৪০০০ টাকা,৫৬ জনকে চিকিৎসা বাবদ ২৭৮৮০০ টাকা,১৩৯ জনকে এককালীন বাবদ ২৭৭০০০ টাকা মোট ৭৭৯৮০০ টাকা ভাতা প্রদান করা হয়।
পূর্ববর্তী খবরচাঁপাইনবাবগঞ্জে  গাড়িচালকের পেশাগত দক্ষতা ও সচেতনতা
পরবর্তী খবরচাঁপাইনবাবগঞ্জে ৯৯৯ এর জরুরি সেবাই সংযোজন হলো নতুন দুইটি গাড়ী।

Leave a Reply