চাঁপাইনবাবগঞ্জে তিনদিনব্যাপী বঙ্গবন্ধু দেয়ালিকা উৎসবের উদ্বোধন।

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে তিনদিনব্যাপী বঙ্গবন্ধু দেয়ালিকা উৎসব-২০২০ এর উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে গ্রীণভিউ উচ্চ বিদ্যালয়ে এ উৎসবের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে জেলার ১’শ টি উচ্চ বিদ্যালয় ও কলেজের ছাত্র-ছাত্রীদের লেখা এ দেয়ালিকা উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক একেএম তাজকির-উজ-জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্রনাথ উরাঁও, সহকারি কমিশনার রুহুল আমিন ও চন্দন কর, জেলা তথ্য অফিসার ওহেদুজ্জামান, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ শফিকুল আলম, গ্রীণভিউ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকসানা আহমদসহ অন্যরা।

কোভিড-১৯ এর কারণে স্বাস্থ্যবিধি মেনে স্বল্প পরিসরে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধীনতা বিষয়ক দেয়ালিকা উৎসবে প্রতিদিন মুক্তযুদ্ধ ভিত্তিক ডকুমেন্টারি ও চলচ্চিত্র প্রদর্শন করা হবে। ৩১ ডিসেম্বর বৃহস্পতিবার এ উৎসবের সমাপণী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে।

পূর্ববর্তী খবর“প্রভাব খাটিয়ে দক্ষিন সাদুল্যা প্রাথমিক সরকারি বিদ্যালয়ের বরাদ্দের হরিলুট সম্পর্কিত সংবাদের প্রতিবাদ ও অন্তরালের খবর”
পরবর্তী খবরনয়নাভিরাম চলনবিল।

Leave a Reply