চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে মানববন্ধন
চাঁপাইনবাবগঞ্জে জাসদ যুব জোটের উদ্যোগে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। কুষ্টিয়ায় রাতের আঁধারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে মঙ্গলবার সকালে ঘন্টাব্যাপী মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।
নবাবগঞ্জ সরকারি কলেজের সামনে বঙ্গবন্ধু মুজিব চত্বরের সামনে জেলা জাসদ যুব জোটের ব্যানারে ঘন্টাব্যাপাী মানববন্ধনটি হয়।
ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য দেন, জেলা যুব জোটের সভাপতি তরিকুরল ইসলাম, জাসদ ছাত্রলীগের সভাপতি আব্দুল মজিদ, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসিফ ইয়াসির, সদর উপজেলার যুবলীগের সহ-সভাপতি শাহনেওয়াজ দুলালসহ অন্যরা।
বক্তরা বলেন, ধর্মান্ধ রাজনৈতিক শক্তি ও রাজনৈতিক মোল্লাদের বঙ্গবন্ধুর ভাস্কর্য অপসারণ করার হুমকি, নারী বিদ্বেষী প্রচারণা এবং মুক্তিযুদ্ধ-সংবিধান জাতীয় ইতিহাস ঐতিহ্য-সংস্কৃতি সভ্যতা বিরোধী কর্মকান্ড দমন করার দাবি জানানো হয়।
সাম্প্রাদায়িক উগ্র মৌলবাদী গোষ্ঠীরা কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর নির্মাণধীন ভাস্কর্য ভাঙ্গায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা আরও বলেন, যারা বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভাস্কর্য ভাঙ্গার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা হবে। আর চিহ্নিত করে গ্রেপ্তার না করলে আগামীতে কঠোর অবস্থানে যাবে যুব জোটের নেতাকর্মীরা।
পূর্ববর্তী খবরনওগাঁর সাপাহারে জয়িতাদের সম্বর্ধনা।
পরবর্তী খবরসালথায় মহান বিজয় দিবস উদযাপন উপল‌ক্ষে প্রস্তু‌তিমূলক সভা অনু‌ষ্ঠিত।

Leave a Reply