চাঁপাইনবাবগঞ্জে বিজ্ঞান মেলার উদ্বোধন।

চাঁপাইনবাবগঞ্জে বিজ্ঞান মেলার উদ্বোধন।

চাঁপাইনবাবগঞ্জে ২ দিনব্যাপী জাতীয় ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন হয়েছে। সোমবার (৩০ নভেম্বর) বেলা ১১ টায় সদর উপজেলা চত্বরে এ মেলার উদ্বোধন করা হয়।

সদর উপজেলা প্রশাসনের আয়োজনে ও জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে অনুষ্ঠিত জাতীয় ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার উদ্বোধন করেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তসিকুল ইসলাম তসি। উপস্থিত ছিলেন, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আমিরুল ইসলাম, উপজেলা একাডেমীক সুপার ভাইজার আব্দুল আলিম, নবাবগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হাসিনুর রহমান, চর মোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলামসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং উপজেলার বিভিন্ন কলেজ ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক এবং ছাত্র-ছাত্রীরা।

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত ২ দিনব্যাপী জাতীয় ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলায় শংকরবাটি হেফজুল উলুম এফ.কে কামিল মাদ্রাসা, চাঁপাইনবাবগঞ্জ সরকারি মহিলা কলেজ, নবাবগঞ্জ সিটি কলেজ, নবাবগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, নামোশংকবাটি উচ্চ বিদ্যালয়, চর মোহনপুর উচ্চ বিদ্যালয়, শাহ নেয়ামতুল্রাহ কলেজ, গ্রীণভিউ উচ্চ বিদ্যালয়, কালিনগর উচ্চ বিদ্যালয়সহ ১২টি প্রতিষ্ঠানের শিক্ষার্থীগণ অংশগ্রহণ করে।

উল্লেখ্য আগামীকাল মঙ্গলবার দুপুরে আয়োজিত জাতীয় ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলার সমাপণী অনুষ্ঠিত হবে।

পূর্ববর্তী খবরচমেক হাসপাতালে ২০ বছরে ৫০ কোটি টাকা লুটপাটের অভিযোগ।
পরবর্তী খবরপাবনার ভাঙ্গুড়ায় অপহরণের কয়েক ঘন্টার মধ্যেই পুলিশ যুবককে উদ্ধার করল।

Leave a Reply