চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে উদযাপিত হচ্ছে মহান বিজয় দিবস

চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে উদযাপিত হচ্ছে মহান বিজয় দিবস।করোনার সংক্রমণ ঠেকাতে জেলার কোথাও আনুষ্ঠানিক ভাবে কুচকাওয়াজ হয়নি।আজ বুধবার (১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সাথে সাথে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে অবস্থিত বীর শহীদদের নাম সংবলিত স্মৃতিফলকে জেলা প্রশাসক মো: মঞ্জুরুল হাফিজসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ শ্রদ্ধা নিবেদন করেন।

চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে উদযাপিত হচ্ছে মহান বিজয় দিবস
এরপর চাঁপাইনবাবগঞ্জ শহীদ মুক্তিযোদ্ধাদের নাম সম্বলিত স্মৃতিফলকে ও জাতির পিতার প্রতিকৃতিতে মুক্তিযোদ্ধা সংসদ, পুলিশ প্রাশাসন, রাজনৈতিক দল ও বিভিন্ন সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা জানান।
কালেক্টরেট চত্ত্বরে নব নির্মিত বঙ্গবন্ধু মঞ্চের মোড়ক উম্মোচন করেন।এসময় উপস্থিত ছিলেন,জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার।
চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে উদযাপিত হচ্ছে মহান বিজয় দিবস
শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলকে সুর্যোদয়ের সাথে সাথে সংসদ সদস্য,জেলা মুক্তিযোদ্ধা ইউনিট, জেলা পরিষদ, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলালীগ, যুব মহিলালীগ, সিভিল সার্জন অফিসসহ রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠন পুষ্পস্তবক অর্পণ করে।পরে জাতির পিতার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়।
এদিকে সকাল ৯টায় জেলা বিএনপির কার্যালয় থেকে সাংসদ হারুনের নেতৃত্বে চাঁপাইনবাবগঞ্জ পৌর পার্কের শহীদ মিনারা পুষ্পস্তবক অর্পণ করেন,এদিকে জেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট রফিকুল ইসলাম টিপুর নেতৃত্বে জেলা যুবদলের সাথে র‍্যালী বের করে পৌর পার্কের শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করে বিজয় দিবস উদযাপন করে।
পূর্ববর্তী খবরনওগাঁয় সাবেক এমপি অবৈধভাবে পুকুর দখল কেন্দ্র করে বৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে ০৫ রাউন্ড গুলি।
পরবর্তী খবরকুলাউড়ায় ব্যবসায়ী আব্দুল মনাফ এর লাশ উদ্ধার।

Leave a Reply