চাঁপাইনবাবগঞ্জে মাস্ক ব্যবহার না করায় ৩ টি প্রতিষ্ঠানের মালিকসহ ৬জনকে জরিমানা করা হয়। 

চাঁপাইনবাবগঞ্জে মাস্ক ব্যবহার না করায় ৩ টি প্রতিষ্ঠানের মালিকসহ ৬জনকে জরিমানা করা হয়।

 

 

করোনার দ্বিতীয় ঢেউ ঠেকাতে চাঁপাইনবাবগঞ্জে মাস্ক ব্যবহার না করায় ৩ টি প্রতিষ্ঠানের মালিকসহ ৬জনকে জরিমানা করা হয়। আজ বুধবার বেলা ১১ টার দিক থেকে ভ্রাম্যমান আদালতের পৃথক দু’টি জেলা শহরের আরামবাগ, ক্লাব মার্কেট ও সদর উপজেলার বারঘরিয়ায় এ অভিযানচালায়।

 

ভ্রাম্যমান আদালত সুত্রে জানা গেছে, জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট রওশানা জাহান এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের একটি দল জেলা শহরের ক্লাব মার্কেটে বেলা ১১টা থেকে দুপুর ১ টা পর্যন্ত অভিযান চালায়। সরকারি নির্দেশনানুযায়ী মাস্ক ব্যবহার না করার দায়ে ৫ জনকে ৩ হাজার ৫’শ টাকা জরিমানা করা হয় এবং স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা প্রদান করা হয়।

 

অপরদিকে, এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট আশিষ মমতাজ এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের অপর দল আরামবাগ ও বারঘরিয়া এলাকার দোকানগুলোতে অভিযান চালিয়ে মাস্ক না পড়ে ব্যবসা করার দায়ে ৩টি প্রতিষ্ঠানের মালিককে ৩ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া এক মটরসাইকেল চালককে হেলমেট না পড়ার দায়ে ৫’শ টাকা জরিমানা করা হয়।

 

এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটরা জানান, ‘করোনার দ্বিতীয় ঢেউ ঠেকাতে সরকারি নির্দেশনা অনুসারে মাস্ক পরা নিশ্চিত ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে অভিযান চালানো অব্যাহত রয়েছে।

পূর্ববর্তী খবরকরোনা সংকটে অর্থনীতি সচল রাখতে সফল আওয়ামী লীগ সরকার  
পরবর্তী খবরপাবনা প্রেসক্লাবের সাবেক প্রধান নির্বাচন কমিশনার প্রফেসর ফখরুল ইসলাম আর নেই।

Leave a Reply