চাঁপাইনবাবগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের নবনির্বাচিত সহ-সভাপতি কেয়া রহমান।

চাঁপাইনবাবগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের নবনির্বাচিত সহ-সভাপতি কেয়া রহমান।

মোঃ রাশিদুল ইসলাম,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:-

চাঁপাই নবাবগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি নির্বাচিত হলেন বিশিষ্ট সমাজসেবী ও বীর মুক্তিযোদ্ধার সন্তান সাবিহা শবনম কেয়া রহমান।

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সাফিয়া খাতুন ও সাধারণ সম্পাদক মাহমুদা বেগম স্বাক্ষরিত জেলার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়।

চাঁপাইনবাবগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের নবনির্বাচিত সহ-সভাপতি কেয়া রহমান।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী ও তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে প্রতিজ্ঞাবদ্ধ সাবিহা শবনম কেয়া রহমান পূর্ণাঙ্গ কমিটিতে সহ-সভাপতি হওয়ায় জেলার আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা শুভেচ্ছা জানিয়েছেন।

কেয়া রহমান বলেন, বাঙ্গালি জাতির মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলার স্বপ্ন দেখতেন। আজ তারই সুযোগ্য কন্যা বিদ্যানন্দিনী দেশরত্ন শেখ হাসিনা বাবার স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য দৃঢ় অঙ্গীকার বদ্ধ হয়েছেন এবং সে ভিশন বাস্তবায়নের জন্য কাজ করে যাচ্ছেন। আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে তা সঠিকভাবে পালন করবো। জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সর্বদা কাজ করে যাবো।

কেয়া রহমান মাদারীপুর ও গোপালগঞ্জ জেলার খাদ্য নিয়ন্ত্রক, মানবিক সরকারি কর্মকর্তাখ্যাত ডিসি ফুড, সেফাউর রহমান এর সুযোগ্য সহধর্মিণী ও বীর মুক্তিযোদ্ধার সন্তান। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে সমাজকর্ম বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। সাবিহা শবনম কেয়া রহমান উন্নত সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ার লক্ষ্যে মানবতার সেবায় ও স্বামীর সাথে দেশের উন্নয়ন কর্মকান্ড এবং জনগনের সাথে যোগসাজশ রেখে যাচ্ছেন প্রতিনিয়ত।

পূর্ববর্তী খবরমেসির আবেগ ছুঁয়ে গেছে সতীর্থদেরও
পরবর্তী খবরস্বাস্থ্যবিধি মেনে পরীক্ষা নেয়ার অনুমতি চায় কিছু বিশ্ববিদ্যালয়।

Leave a Reply