চৌদ্দগ্রামে কাশিনগরে সিসি ক্যামেরা স্থাপন কাজের উদ্বোধন

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ১নং কাশিনগর ইউনিয়ন পরিষদের অভ্যন্তরে ও কাশিনগর বাজার এলাকায় সিসিটিভি স্থাপন কার্যক্রমের উদ্বোধন এবং করোনা প্রতিরোধে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ জুন) বিকালে কাশিনগর ইউনিয়ন পরষিদ ও কাশিনগর বাজার পরিচালনা কমিটির উদ্যোগে আয়োজিত করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে সচেতনতামূলক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কাশিনগর ইউনিয়ন পরিষদের অভ্যন্তরে ও কাশিনগর বাজারে সিসি ক্যামেরা স্থাপন কাজের উদ্বোধন করেন কুমিল্লা জেলা পুলিশ সুপার মো: ফারুক আহমেদ পিপিএম (বার)।

কাশিনগর ইউপি চেয়ারম্যান মো: মোশারেফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সভাপতি মো: আব্দুস সোবহান ভূঁইয়া হাসান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) মো: জাহিদুল ইসলাম, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো: রহমত উল্লাহ্ বাবুল, উপজেলা ভাইস চেয়ারম্যান এবিএম এ বাহার, উপজেলা যুবলীগের সভাপতি ও শ্রীপুর ইউপি চেয়ারম্যান শাহজালাল মজুমদার, চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জণ চাকমা প্রমুখ।

কাশিনগর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মো: রফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন কাশিনগর বাজার জামে মসজিদের খতিব মাওলানা মো: আব্দুল জলিল।

এসময় আরো উপস্থিত ছিলেন কাশিনগর ইউনিয়ন পরিষদের সদস্যগণ, কাশিনগর বাজার কমিটির সদস্যবৃন্দ, ইউনিয়নের স্কুল-কলেজের শিক্ষক ও মসজিদের ইমাম-খতিব সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, চুরি-ছিনতাই সহ কাশিনগর বাজার এলাকার যাবতীয় অপরাধ দমন ও ইউনিয়ন পরিষদের সার্বিক কার্যক্রম সার্বক্ষণিক তদারকির উদ্দেশ্যে কাশিনগর বাজারে ৪০টি ও কাশিনগর ইউনিয়ন পরিষদের অভ্যন্তরে ২০টি সিসি ক্যামেরা স্থাপন করা হয়।

পূর্ববর্তী খবরপ্লাস্টিক বর্জ্য সামুদ্রিক ও জলজ জীবনের জন্য সবচেয়ে বড় হুমকি
পরবর্তী খবরফরিদপুরের সালথায় মডেল মসজিদ নির্মাণে অনিয়মঃউদ্বোধনে অংশ নেওয়া অতিথিদের ক্ষোভ

Leave a Reply