চৌমুহনীতে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে আ’ লীগের সম্প্রীতি সমাবেশ

চলমান সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে নোয়াখালীর বেগমগঞ্জে সম্প্রীতি সমাবেশ ও বিক্ষোভ মিছিল হয়েছে। রোববার বিকেলে নোয়াখালীর চৌমুহনী পাবলিক হলে চৌমুহনী পৌর আওয়ামী লীগের উদ্যোগে এ সম্প্রীতি সমাবেশ হয়।

চৌমুহনীর পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আক্তার হোসেন ফয়সালের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বীরমুক্তিযোদ্ধা ফরিদা খানম সাকি এমপি। বিশেষ অতিথি ছিলেন মুক্তিযুদ্ধকালীন বৃহত্তর (নোয়াখালী- ফেনী-লক্ষীপুর) জেলার বিএলএফের কমান্ডার ও সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত, বেগমগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহনাজ বেগম, হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের নোয়াখালী জেলা আহবায়ক বিনয় কিশোর রায়, নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য বীরমুক্তিযোদ্ধা আবুল কাশেম, শেখ মহিউদ্দিন, ভিপি মাহফুজুর রহমান বেলাল, জালাল উদ্দিন কলেজের সাবেক অধ্যক্ষ আবুল কালাম আজাদ, বেগমগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুর হোসেন মাসুদ সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

পরে সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য ও পূজা মন্ডপ-মন্দিরে হামলাকারীদের চিহ্নিত করে বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পাবলিক হল চত্বরে এসে শেষ হয়।

পূর্ববর্তী খবরপ্রচারণা শেষ, মোটরসাইকেল চলাচলে ৫৪ ঘণ্টার নিষেধাজ্ঞা
পরবর্তী খবরসৌদি বাদশাহ ও পোল্যান্ড থেকে অ্যাস্ট্রাজেনেকার ৪৮ লাখ টিকা পাচ্ছে বাংলাদেশ

Leave a Reply