ছয় মাস থেকে বন্ধ গোয়ালকান্দি বাজারের ল্যাম্পপোস্ট

রাজশাহীর বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউনিয়ন সদর গোয়ালকান্দি বাজারে মেইন পয়েন্ট অর্থাৎ বলা চলে বাজারের মধ্যে স্থানে গোয়ালখালি মাদ্রাসা মোড়ে ১ বছর আগে এলজিইডি কর্তৃক একটি ল্যাম্পপোস্ট বসানো হয়েছিল। সেটি গত ছয় মাস থেকে নষ্ট হয়ে পড়ে আছে এতে ভোগান্তিতে পড়তে হচ্ছে বাজারে চলাচলরত সাধারণ জনগণের।

বাজারের স্থানীয় সূত্রে জানা যায় বিষয়টি নিয়ে গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এর সাথে যোগাযোগ করলে তিনি এটা মেরামতের আশ্বাস দেন। এ বিষয়ে দৈনিক সত্যের সকালের পক্ষ থেকে চেয়ারম্যানের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন আমি এ বিষয়ে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার সাথে কথা বলেছি। তিনি এটা অতি তাড়াতাড়ি সংস্কার করে দিবেন বলেছেন।

বাজারের স্থানীয় দোকানী মোঃ আকরামুল হক বলেন, সন্ধার পর বাজারে জনসংখ্যা বেশি থাকে গাড়ি চলাচল ও বেশি করে ফলে প্রায়-ই দুর্ঘটনা ঘটে। তাছাড়া আলোটা নষ্ট হওয়ায় সন্ধার পরে বেশি সমস্যা হয়।

বাজারের নৈশপ্রহরী মোঃ সাইদুর রহমান বলেন, আমরা প্রতিদিন রাত দশটার পর থেকে বাজার পাহারা দিয়ে থাকি বাজারের মধ্যে স্থানে একটি মাত্র ল্যাম্পপোস্ট তাও আবার নষ্ট হয়ে গেছে এতে করে আমরা অনেকটাই অসুবিধা মধ্যে আছি। আমি অতি দ্রুত ল্যাম পোস্টটি মেরামত করার জন্য জোর দাবি জানাচ্ছি।

স্থানীয়রা আরও অনেকেই বলেন এই বিষয়ে আমরা উপজেলা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছেন।

পূর্ববর্তী খবরপতাকা উত্তোলনের মধ্যে দিয়ে ঈশ্বরদীতে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
পরবর্তী খবরঅগ্নিকাণ্ডের সংকেত দিবে কুবি শিক্ষার্থীদের আবিষ্কৃত রোবট ‘ব্লুবেরি’

Leave a Reply