ছাত্রীর সাথে অনৈতিক সম্পর্ক স্থাপনে ছাত্রীকে নিয়ে উধাও শিক্ষক!

অভিযুক্ত শিক্ষক:- মো আলী হাসান।

আসাদ উকিল, ডিমলা প্রতিনিধি (নীলফামারী):-নীলফামারী জেলার ডিমলা উপজেলায় ৭ম শ্রেণির ছাত্রীর সাথে দীর্ঘদিন ধরে অনৈতিক সম্পর্ক স্থাপন করে অবশেষে ছাত্রীকে নিয়ে উধাও হলেন শিক্ষক।


ঘটনার সূত্রে জানা যায় যে, ডিমলা উপজেলাধীন টুনিরহাট বাজার সংলগ্ন গোল্ডেন প্লাস শিশু কানন কিন্ডার গার্ডেন এর শিক্ষক মো: আলী হাসান (২৫), পিতা- মো: বেলাল হোসেন, গ্রাম: গহরপুর, উপজেলা: ডিমলা, জেলা: নীলফামারী একই স্কুলের ৭ম শ্রেণি পড়ুয়া ছাত্রী মোছা: ইলাপি আক্তার (১৪)কে দীর্ঘদিন ধরে নানা ভাবে কু-প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল। একপর্যায়ে উক্ত শিক্ষক ছাত্রীকে প্রেমের প্রস্তাবের মাধ্যমে বিয়ের আশ্বাস দিয়ে অনৈতিক সম্পর্ক গড়ে তোলে এবং প্রায়ই সময়ই ওই ছাত্রীকে নিয়ে বিভিন্ন জায়গায় অনায়াসেই ঘোরাফেরা করে।

গত ১৩/১২/২০২০ খ্রি: রোজ রবিবার ৭ম শ্রেণি পড়ুয়া ছাত্রী মোছা: ইলাপি আক্তার বাড়ীতে প্রাইভেট পড়ার কথা বলে বের হয়ে রাত অবধি বাড়ীতে না ফিরলে আত্মীয়-স্বজনরা খোজ খবর নিতে থাকে। গত দুই দিন থেকে উক্ত ছাত্রী বাড়ী ফিরে না আসায় তার পরিবার উদ্বিগ্ন হয়ে পড়ে। খোজ খবর চলা অবস্থায় জানতে পারা যায় তার স্কুলের শিক্ষক মো: আলী হাসান ছাত্রীকে ভুলিয়ে-ভালিয়ে ও ফুসলিয়ে কোন অজ্ঞাত জায়গায় নিয়ে যায়।


ঘটনাস্থল গোল্ডেন প্লাস শিশুকানন কিন্ডার গার্ডেন এ গিয়ে স্কুলের পরিচালক জনাব মো: আশরাফুল ইসলাম ডাবলু কে খুজে পাওয়া যায় নাই। তার মুঠোফোন নাম্বার ০১৭২৮ ৬৪৭৩২০ এ বারবার ফোন করলেও তিনি ফোন রিসিভ করেন নাই, একই স্কুলের সিনিয়র এক শিক্ষক (নাম প্রকাশে অনিচ্ছুক) এ প্রতিবেদককে ঘটনার সত্যতা স্বীকার করেন।

উল্লেখ্য:- এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের করা হয় নাই তবে, নাবালিকা ছাত্রীকে ভুলিয়ে নিয়ে যাওয়ার জন্য অভিভাবকের পক্ষ হতে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পূর্ববর্তী খবরফাইজারের করোনা ভাইরাসের টিকা যে কারণে আনছে না ইরান ?
পরবর্তী খবরপাবনার চাটমোহরের রাস্তার অভাবে রোগী হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু!

Leave a Reply