জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে এসআই পদে নিয়োগ পেয়েছেন ১০৬ জন

বাংলাদেশ পুলিশের ৩৮ তম বহিরাগত ক্যাডেট সাব-ইন্সপেক্টর (এসআই) নিরস্ত্র পদে জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে ১০৬ জন নিয়োগ পেয়েছেন।

২০২০ সালের ১৪ জুন হতে রাজশাহী সারদা পুলিশ একাডেমিতে শুরু হওয়া ট্রেনিং শেষ হয় ১৪ জুন ২০২১। প্রশিক্ষণে মোট অংশগ্রহণ করে ১২৩১ জন। আজ ১৪ জুন সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে প্রশিক্ষণপ্রাপ্ত সাব-ইন্সপেক্টরদের দেশের বিভিন্ন স্থানে পোস্টিং দেওয়া হয়েছে।

৩৮ তম ক্যাডেট ব্যাচে সুযোগ পাওয়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ২০১২/১৩ সেশনের সাবেক শিক্ষার্থী সাইফুল ইসলাম বলেন, ৩৮তম ক্যাডেট ব্যাচ সর্বদা অপরাধ ও নিয়ন্ত্রণ ও দমনে বিশেষ করে মাদক ও দুর্নীতির বিরুদ্ধে আইন প্রয়োগের মাধ্যমে সরকারের ঘোষিত জিরো টলারেন্স বাস্তবায়নে কাজ করবে।

জবি শিক্ষার্থীদের সাফল্যের ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল স্যারের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, শিক্ষার্থীদের এ সাফল্য অবশ্যই আনন্দের বিষয় আমাদের ক্যাম্পাস থেকে ১০৬ জন এসআই পদে মনোনিত হয়েছেন। ভবিষ্যতে আরো গুরুত্বপূর্ণ পদে জবি শিক্ষার্থীদের দেখতে চাই। তিনি আরো বলেন যে এক সময় সারা বাংলাদেশ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তি উজ্জ্বল করবে আমাদের শিক্ষার্থীরা আমরা সর্বদা শিক্ষার্থীদের পাশে থাকবো।

উল্লেখ্য, এর আগে বাংলাদেশ পুলিশের ৩৭ তম ক্যাডেটে এসআই ১ হাজার ৭৫৯ জনের মধ্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের থেকে ১৪৮ জন সাবেক শিক্ষার্থী নিয়োগ পেয়েছিলেন।

দৈনিক সত্যের সকাল / নাজমুল (জবি)

পূর্ববর্তী খবরহাল ছাড়ব না : এরিকসেন
পরবর্তী খবরআত্মঘাতী গোলে কপাল পুড়ল লেওয়ানডস্কির পোল্যান্ডের

Leave a Reply