28 C
Dhaka
Friday, July 1, 2022

জন্মদিনে সুখবর দিলেন শারাপোভা

টেনিস থেকে অবসরে চলে গেছেন। তবে এখনও আবেদন হারাননি মারিয়া শারাপোভা। এবার এক সুখবর দিয়ে আলোচনায় তিনি। রুশ সুন্দরী সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন, তার মা হতে চলার খবর।

এই প্রথমবার মা হতে চলেছেন মারিয়া। এর আগে দুই বছর আগে পার্টনার আলেকজান্ডার গিলকেসের সঙ্গে বাগদানের খবর জানিয়েছিলেন মারিয়া। আর আজ নিজের জন্মদিনে প্রথমবারের মা হতে চলার কথা ঘোষণা করলেন সাবেক এই টেনিস তারকা।

অবসরের বছরই ব্রিটিশ ব্যবসায়ী আলেকজান্ডার গিলকেসের সঙ্গে বাগদান সেরে ফেলেন শারাপোভা। এবার সন্তানের খবর জানিয়ে

জন্মদিনে সোশ্যাল মাধ্যমে প্রাক্তন রুশ টেনিস তারকা লেখেন, ‘মূল্যবান সূচনা। দু’জনের জন্য জন্মদিনের কেক খাওয়া আমার বরাবরের বিশেষত্ব।’

সঙ্গে একটি ছবি পোস্ট করেন শারাপোভা। তাতে দেখা যায় এক সমুদ্র সৈকতে দাঁড়িয়ে রয়েছেন শারাপোভা। আর সেই ছবির ক্যাপশনেই ইঙ্গিতে অনুরাগীদের বুঝিয়ে দেন যে তিনি সন্তানসম্ভবা। এরপরই সমর্থকদের শুভেচ্ছা এবং অভিনন্দনের বন্যায় ভাসতে থাকেন সাবেক বিশ্বসেরা শারাপোভা।

২০২০ সালে টেনিস থেকে অবসর ঘোষণা করেছিলেন শারাপোভা। কোর্টকে বিদায় জানানোর পরে প্রচারের আলোয় থেকে দূরেই থেকেছেন তিনি। মাত্র সতেরো বছর বয়সে প্রথমবার উইম্বেলডন জিতে তাক লাগিয়ে দিয়েছিলেন।

নিজের ক্যারিয়ারে মোট পাঁচটি গ্র্যান্ডস্ল্যাম টুর্নামেন্ট জিতেছেন। খেলোয়াড় জীবনের সঙ্গে তার রূপে মুগ্ধ ছিলেন অসংখ্য ভক্ত। তবে টেনিস থেকে অবসর নেওয়ার পর নিজের ব্যক্তিগত জীবনের উপর মনোনিবেশ করেন মারিয়া।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো