17 C
Dhaka
Sunday, February 5, 2023

জবি বাঁধনের সভাপতি মাহিয়ান, সাধারণ সম্পাদক রাসেল

নাজমুল হোসেন, জবি প্রতিনিধিঃ বাঁধন জগন্নাথ বিশ্ববিদ্যালয় ইউনিটের নতুন কার্যকরী কমিটি ২০২২ এ নবনির্বাচিত সভাপতি মাহিয়ান এ.কে. মাহমুদ ও সাধারণ সম্পাদক রাসেল আকন্দ। জোনাল প্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছেন জান্নাতুল ফেরদৌস নিশি । সহ-সভাপতি মেহেনাজ পারভীন ও আরাফাত হোসেন খান। সহ-সাধারণ সম্পাদক সুরাইয়া আহমেদ। সাংগঠনিক সম্পাদক রিয়াজুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক রিয়াজ ভূঁইয়া, কোষাধ্যক্ষ রবিউল ইসলাম ও  দপ্তর সম্পাদক মিজানুর রহমান এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক নাহিদ হাসান।  তথ্য ও শিক্ষা সম্পাদক মোসাঃ আলেমা খাতুন। কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন পল্লব কুমার দেবাশীষ, খাদিজাতুল কোবরা সায়মা, মোহাম্মদ আলী, বিশ্বজিৎ দাস ও মোহাম্মদ আবু রায়হান। 

মাননীয় উপাচার্য ড. ইমদাদুল হক স্যার বলেন “বাঁধন একটি মানবিক সংঘটন। যারা মানুষের জন্য কাজ করে তারা মহৎ। বাঁধন, মানুষের পাশে সবসময় ছিলো। জগন্নাথ বিশ্ববিদ্যালয় বাঁধন সামনেও থাকবে। যারা বেশি বেশি রক্ত দেয় তাদের সম্মানিত করে বাকিদের মাঝে রক্তদানেও উৎসাহ সৃষ্টি করতে বাঁধন আহবান করছি।”

মাহিয়ান এ কে মাহমুদ – “বাঁধন জগন্নাথ বিশ্ববিদ্যালয় সবসময় মানুষের পাশে ছিলো। করোনা মহামারী ছাপিয়ে আমরা চেষ্টা করেছি অসহায় মানুষের পাশে দাঁড়াতে। মানুষের মাঝে থেকে আমরা আমাদের সর্বোচ্চ দিয়ে কাজ করতে চাই। সেই লক্ষ্যে আমরা নতুন কমিটির সকল কর্মী সর্বদা সচেষ্ট থাকবো।”

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো