জমসেদকে সভাপতি ও শামীমকে সাধারণ সম্পাদক করে মোহনপুর উপজেলা কৃষকলীগের এডহক কমিটি অনুমোদন।

বামে সভাপতি মো জমসেদ আলী, ডানে সাধারণ সম্পাদক মো শামীম হোসেন।

বাংলাদেশ কৃষক লীগ রাজশাহী জেলা শাখার অন্তর্গত মোহনপুর উপজেলা শাখার পূর্বের কমেটি বাতিল করে ৭১ সদস্য বিশিষ্ট এডহক কমিটি অনুমোদন করেছে রাজশাহী জেলা কৃষক লীগ।

মোহনপুর উপজেলা সংবাদদাতা:-  রাজশাহী জেলা কৃষক লীগের সভাপতি মো রবিউল ইসলাম বাবু সাধারণ সম্পাদক অধ্যক্ষ তাজবুল ইসলাম সাক্ষরিত  এক বিজ্ঞপ্তিতে আজ শুক্রবার (১১/১২/২০২০) জানানো হয় রাজশাহী জেলার মোহনপুর উপজেলা কৃষক লীগের সাংগঠনিক কার্যক্রম স্থবিরতা এবং মেয়াদ উত্তীর্ন হওয়ায় মোহনপুর উপজেলা কৃষক লীগের কার্যনির্বাহী কমিটি বিলুপ্ত ঘোষনা করা হলো এবং সেই  সাথে অদ্য ১১/১২/২০২০ খ্রিঃ হতে মো জমসেদ আলী কে সভাপতি এবং মো শামীম হোসেন কে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট এডহক কমিটি গঠন করাহলো।

জমসেদকে সভাপতি ও শামীমকে সাধারণ সম্পাদক করে মোহনপুর উপজেলা কৃষকলীগের এডহক কমিটি অনুমোদন।এই বিষয়ে নবনির্বাচিত মোহনপুর উপজেলা কৃষক লীগের এডহক কমিটির সাধারণ সম্পাদক মোহনপুর উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মো শামীম হোসেন বলেন, দেশে কৃষির উন্নয়ন এবং কৃষকের স্বার্থরক্ষার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭২ সালের ১৯ এপ্রিলে বাংলাদেশ কৃষক লীগ প্রতিষ্ঠা করেন।কৃষক লীগ প্রতিষ্ঠার পর থেকে কৃষকের দাবী এবং কৃষকের নানা দুঃখ কষ্টে পাশে থেকেছে। আমাদের নতুন কমেটি মোহনপুর উপজেলা সর্বস্তরের কৃষকদের স্বার্থরক্ষার এবং কৃষকের উন্নয়নে জন্য কাজ করবো।

তিনি আরো বলেন :- বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের রোল মডেল। আমরা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাবো।

পূর্ববর্তী খবরসাতটি দেশে সাতটি গানে মুজিববর্ষ স্মরণ ।
পরবর্তী খবরআগামী ১৪ ডিসেম্বর পূর্ণ সূর্য গ্রহণ : খালি চোখে তাকাবেন না

Leave a Reply