28 C
Dhaka
Wednesday, November 30, 2022

জাটকা বিক্রির দায়ে ৭ মৎস্য আড়তকে জরিমানা

রাজধানীর যাত্রাবাড়ীতে জাটকা সংরক্ষণ ও বিক্রির বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অভিযানে সাত প্রতিষ্ঠানকে ৮ লাখ ৪০ হাজার টাকা জরিমানা ও ৩৫ মণ জাটকা জব্দ করেছে র‌্যাব-১০ পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১১ মার্চ) র‍্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবির সোয়েব বলেন, শুক্রবার ভোর সাড়ে ৪টা থেকে দুপুর ১২টা পর্যন্ত র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলাম র‌্যাব-১০ এর সহযোগিতায় রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এ সময় ভ্রাম্যমাণ আদালত জাটকা বিক্রি ও সংরক্ষণ করার অপরাধে যাত্রাবাড়ী মৎস্য আড়তকে এক লাখ টাকা, গঙ্গাপুর মৎস্য আড়তকে এক লাখ টাকা, আল্লাহর দান মৎস্য আড়তকে আড়াই লাখ টাকা, সোহেল মৎস্য আড়তকে ৯০ হাজার টাকা, গোল্ডেন ফিস আড়তকে এক লাখ টাকা, লোকনাথ মৎস্য আড়তকে এক লাখ এবং মেট্রোসেম মৎস্য আড়তকে এক লাখ টাকাসহ মোট ৮ লাখ ৪০ হাজার টাকা জরিমানা করেন।

এছাড়া ভ্রাম্যমাণ আদালত সাতটি আড়তের মোট ৩৫ মণ জাটকা জব্দ করেন এবং নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে জব্দ করা জাটকা মাদরাসা ও এতিমখানায় বিতরণ করা হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন

Leave a Reply

লেখক থেকে আরো